মঙ্গলবার, ০৩ অক্টোবর ২০২৩, ০৭:২২ অপরাহ্ন

বিশারকান্দিতে সাইফুল ইসলাম পুনরায় নৌকা পাওয়ায় গণসংবর্ধনা

বিশারকান্দিতে সাইফুল ইসলাম পুনরায় নৌকা পাওয়ায় গণসংবর্ধনা

0 Shares

শফিক শাহিন,বানারীপাড়া প্রতিনিধি : বরিশালের বানারীপাড়ার বিশারকান্দি ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক সাইফুল ইসলাম শান্তু পুনরায় নৌকা প্রতিক পাওয়ায় এলাকাবাসী তাকে গণসংবর্ধনা দিয়েছেন।
১৫ মার্চ সকালে চেয়ারম্যান সাইফুল ইসলাম শান্তু পুনরায় নৌকা প্রতিক পেয়ে ঢাকা থেকে এলাকায় আসলে বৈঠাকাঠা লঞ্চঘাটে ওই ইউনিয়নের সহস্রাধিক নেতা কর্মী ও সমর্থক তাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন।
জানা গেছে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার বিশারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম শান্তুকে গত ১০ মার্চ জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় তার প্রার্থীতা চুড়ান্ত করে কেন্দে পাঠানো হয়।তিনি ঢাকায় গত এক সপ্তাহ ধরে অবস্থান করেছেন।পরে তিনি নিশ্চিত হয়েছেন বাংলাদেশ আওয়ামী মনোনীত বিশারকান্দির চেয়ারম্যান প্রার্থী হিসেবে তিনি মনোনীত হয়েছেন। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে তার নেতাকর্মী ও সমর্থকরা আনন্দ উল্লাস ও মিষ্টি বিতরণ করেন। মিষ্টিভাসি ও সদালাপি যিনি এলাকাবাসির কাছে সৎ মানুষ হিসেবে পরিচিতি পেয়েছেন তাকে বরণ করতে এলাকাবাসী তাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে মটর শোভাযাত্রা সহকারে এলাকায় নিয়ে আসেন।পরে এলাকাবাসীর সাথে তিনি শুভেচ্ছা বিনিময় করেন।
প্রসঙ্গত আগামী ১১ এপ্রিল প্রথম ধাপে ৩৭১ টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap