রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:০৬ পূর্বাহ্ন

ইন্দুরকানী থানা পুলিশের সচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত

ইন্দুরকানী থানা পুলিশের সচেতনতা মূলক র‌্যালি অনুষ্ঠিত

0 Shares

জে আই লাভলু:
“ মাস্ক পড়ার অভ্যেস,কোভিড মুক্ত বাংলাদেশ ” এ শ্লোগান নিয়ে করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় স্বাস্থ্যবিধি মানাতে ব্যাপক কর্মসুচি নিয়ে আবারো মাঠে নেমেছে পিরোজপুরের ইন্দুরকানী থানা পুলিশ। দেশব্যাপি কর্মসূচির অংশ হিসেবে রবিবার সকাল সাড়ে ১০ টায় থানার অফিসার ইনচার্জ ওসি মো: হুমাযুন কবিরের নেতৃত্বে থানা চত্বর থেকে এ উপলক্ষে একটি প্রচরনা র‌্যালি বের হয়। র‌্যালিটি ইন্দুরকানী বাজাারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে শেষ হয়। এ সময় সাধারণ মানুষকে স্বাস্থ্য বিধি মেনে চলা, মাস্ক ছাড়া রাস্তাঘাটে চলাফেরা না করা ও করোনা থেকে নিজেকে সুরক্ষার জন্য সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়।
এসময় তিনি এবং অন্যান্য পুলিশ সদস্যরা মাস্ক না পরে পথেঘাটে ঘোরাফেরা করা পথচারীদের মুখে মাস্ক পড়িয়ে দেন এবং নিয়মিত সাবান দিয়ে হাত ধোয়ার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে বাইরে চলাফেরা করার জন্য সকলকে আহবান জানান তিনি।
ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ মো:হুমায়ুন কবির সাংবাদিকদের বলেন,কোভিড-১৯ সংক্রমন প্রতিরোধে জনগনকে সচেতন করতে আমাদের এ কার্যক্রম। বিভিন্ন কর্মসূচির মাধ্যমে তাদের এ সচেতনতা মুলক কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap