শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:১৬ অপরাহ্ন

স্বাধীনতার রজত জয়ন্তীতে ভান্ডারিয়ায় ৫০ জন বেকার যুবককে ইজিবাইক দিলেন উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম

স্বাধীনতার রজত জয়ন্তীতে ভান্ডারিয়ায় ৫০ জন বেকার যুবককে ইজিবাইক দিলেন উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম

0 Shares

নিজস্ব প্রতিনিধি
স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে অর্ধশত বেকারকে বিনামূল্যে ইজিবাইক বিতরণ করলেন পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম। শুক্রবার স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে তার নিজের নামে প্রতিষ্ঠিত ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে ৫০টি ইজিবাইক বিতরণ করা হয় বেকারদের মাঝে। মিরাজুল ইসলামের পক্ষ থেকে একেবারে অসহায় থাকা পরিবার গুলোর প্রত্যেকে একটি করে ইজিবাইকের চাবি হাতে পেয়ে আনন্দে আতœহারা হয়ে পড়েন। ৫০টি পরিবারকে নিজের ব্যক্তিগত অর্থায়নে আয়ের সুযোগ করে দিতে পেরে উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলামও নিজেকে ধন্য মনে করছেন।
এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার নাজমূল আলম, সহকারী কমিশনার ভূমি তৈৗহিদুল ইসলাম,ওসি মো. মাসুমুর রহমান, উপজেলা আ’লীগ সভাপতি ফায়জুর রশিদ খসরু প্রমূখ উপস্থিত ছিলেন।
পরে বিহারী পাইলট বিদ্যালয় মাঠে স্বাধীনতা দিবসের কুচকাওয়াজ, ডিসপ্লে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও সম্মাননা এবং পুরস্কার বিতরণ করা হয়।

এর আগে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার বেদীতে পুস্পস্তবক অর্পণ করে শহীদদের শ্রদ্ধা জানান উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা, আওয়ামীলীগ, জাতীয়পার্টি (জেপি) ও এর অঙ্গ ও সহযোগি সংগঠন, প্রেসক্লাব, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন সামাজিক সাংস্কৃতিক সংগঠন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap