সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে নেশার টাকার জন্য পিতা-মাতাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে নেশাগ্রস্থ ছেলে

ইন্দুরকানীতে নেশার টাকার জন্য পিতা-মাতাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে নেশাগ্রস্থ ছেলে

0 Shares

নিজস্ব প্রতিনিধি:
পিরোজপুরের ইন্দুরকানীতে নেশার টাকার জন্য সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা হাবিবুর হাওলাদার (৬৪) এবং তার স্ত্রী সহায়ক ইউপি সদস্য লুৎফা বেগমকে (৫০) পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে তাদের নেশাগ্রস্থ ছেলে আরিফুর রহমান অনি (২৫)। আজ রবিবার (২৮ মার্চ) বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার চন্ডিপুর গ্রামে এ ঘটনা ঘটে।
গুরুতর জখম দুজনকে তাৎক্ষনিক ভাবে স্থানীয়রা উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেছে। তবে এর মধ্যে মা লুৎফা বেগমের আবস্থা কিছুটা গুরুতর। তার মাথায় জখম রয়েছে। ইন্দুরকানী থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, অনি দীর্ঘদিন যাবত নেশায় আসক্ত। এজন্য তার পিতা মাতাকে প্রায়ই শারীরিক নির্যাতন করত অনি। এ কারনে তার পিতা মুক্তিযোদ্ধা মো: হাবিবুর রহমান কয়েকবার স্থানীয় থানা পুলিশের হাতে তুলে দেন ছেলেকে। রবিবার অনি পিতা মাতাকে নেশা করার জন্য টাকার চাপ দিলে তারা তাকে টাকা দিতে অসম্মতি জানায়। এজন্য সে ক্ষিপ্ত হয়ে তার মা ও বাবাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করে। পরে তাদের ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে ্আহত দুজনকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যায়।
ইন্দুরকানী থানার ওসি মো: হুমায়ুন কবির সাংবাদিকদের জানান, এ ঘটনার খবর পেয়ে আমাদের পুলিশ সদস্যরা সাথে সাথে ঘটনাস্থলে ছুটে যান। আহত দুজনকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে এ ব্যাপারে নেশাগ্রস্থ ঐ ছেলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap