রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন

বাগেরহাটে সোনালী ব্যাংকের ভিতর থেকে টাকা চুরি

বাগেরহাটে সোনালী ব্যাংকের ভিতর থেকে টাকা চুরি

0 Shares

ইন্দুরকানী বার্তা ডেস্ক :
বাগেরহাটে সোনালী ব্যাংকের ভিতর থেকে বখতিয়ার উদ্দিন (৬৬) নামের একজন মুক্তিযোদ্ধার এক লাখ ১১ হাজার টাকা চুরি হয়েছে। এ ঘটনায় মুক্তিযোদ্ধা বখতিয়ার উদ্দিন সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সোমবার দুপুরে বাগেরহাট শহরের রেলরোডস্থ সোনালী ব্যাংক, বাগেরহাট শাখায় এই চুরির ঘটনা ঘটে।

মুক্তিযোদ্ধা বখতিয়ার উদ্দিন বলেন, ব্যাংক থেকে টাকা তুলে ব্যাগের মধ্যে রেখে অন্য একটি কাউন্টারের সামনে দাঁড়িয়ে ভাউচার লিখছিলাম।

এসময় আমার পাশে একজন বোরকা পরিহিত নারী দাঁড়ানো ছিল। কিছুক্ষণ পরে দেখি আমার ব্যাগের টাকা নেই। পাশের ওই নারীও নেই। ব্যাগের মধ্যে এক লাখ ১১ হাজার টাকা ছিল।

সোনালী ব্যাংক বাগেরহাট শাখার ব্যবস্থাপক মো. জাহিদুল ইসলাম বলেন, একজন মুক্তিযোদ্ধা ব্যাংকের একটি কাউন্টার থেকে টাকা উত্তোলন করে সাথে থাকা ব্যাগে রাখেন। পরে অন্য একটি কাউন্টারের সামনে দাঁড়িয়ে ভাউচার লিখছিলেন ওই মুক্তিযোদ্ধা। পরবর্তীতে আমরা শুনতে পাই তার ব্যাগ থেকে টাকা চুরি হয়ে গেছে। আমরা বিষয়টি জানার পরে সিসি ক্যামেরার ফুটেজ চেক করেছি।

ভিডিও ফুটেজে আমরা দেখেছি বোরকা পরিহিত একজন নারী ওই মুক্তিযোদ্ধার পাশে দাঁড়ানো ছিল। সুযোগ বুঝে ব্যাগ থেকে টাকা নিয়ে চলে গেছেন ওই নারী। আমরা টাকা খোয়া যাওয়া ব্যক্তিকে থানায় অভিযোগ করতে বলেছি। পুলিশ চাইলে আমরা সিসি ক্যামেরার ফুটেজ দিয়ে সহযোগিতা করব বলে জানান তিনি।
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, টাকা চুরির বিষয়ে আমরা একটি অভিযোগ পেয়েছি।

বিষয়টি তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap