সোমবার, ২৭ মার্চ ২০২৩, ১২:০৯ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের দায় হেফাজতকেই নিতে হবে

ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের দায় হেফাজতকেই নিতে হবে

0 Shares

ইন্দুরকানী বার্তা ডেস্ক :
ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের দায় হেফাজতকেই নিতে হবে
সংসদ সদস্য উবায়দুল মোকতাদির চৌধুরী

হেফাজতে ইসলামের ডাকা হরতালে রোববার (২৮ মার্চ) ব্রাহ্মণবাড়িয়ায় চালানো তাণ্ডবের দায় সংগঠনটির নেতাকর্মীদেরই নিতে হবে বলে মন্তব্য করেছেন ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী।

সোমবার (২৯ মার্চ) দুপুর ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এ মন্তব্য করেন তিনি।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি মোকতাদির চৌধুরী বলেন, হরতালের দিন যা কিছু ঘটে, তার দায়-দায়িত্ব হরতাল আহ্বানকারীদের নিতে হয়। সেই কারণে গতকাল ব্রাহ্মণবাড়িয়া শহরে যা ঘটেছে, সেটার দায় হরতাল আহ্বানকারী হেফাজতে ইসলামের স্থানীয় নেতাদের নিতে হবে।

তিনি আরও বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর দিন আমার রাজনৈতিক কর্মীরা পরিশ্রান্ত ছিলেন। সরকারি কর্মকর্তা-কর্মচারীও পরিশ্রান্ত ছিলেন বলে আমরা ধরে নেব। তারা অনেক পরিশ্রম করেছেন, সেটা আমরা অস্বীকার করব না। কিন্তু তারপরও তাদের কাছে প্রস্তুতি থাকা উচিত ছিল; যদি কোনো অন্তর্ঘাতমূলক কাজ হয়।

তিনি আরও বলেন, তাদের কী প্রস্তুতি ছিল আমি জানি না? কিন্তু আমরা সকলেই অবাক বিস্ময়ে দেখলাম, দুপুর তিনটার পর থেকে শহরে তাণ্ডব চলেছে হেফাজতে ইসলামের কর্মীদের দ্বারা। রেলওয়ে স্টেশনে যারা ভাঙচুর করেছেন, তাদেরকে কেউ না কেউ উস্কে দিয়ে পাঠিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সহসভাপতি তাজ মো. ইয়াছিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মণ্টু ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম ভূঁইয়া প্রমুখ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap