সোমবার, ১৭ Jun ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আবারও ফিল্মফেয়ারে মনোনয়ন পেলেন চিত্রনায়িকা জয়া

আবারও ফিল্মফেয়ারে মনোনয়ন পেলেন চিত্রনায়িকা জয়া

0 Shares

ইন্দুরকানী বার্তা ডেস্ক :
চলতি সপ্তাহেই দেওয়া হয়েছে বলিউডের ফিল্মফেয়ার পুরস্কার। আগামী বুধবার (৩১ মার্চ) বসবে টালিউডের ফিল্মফেয়ার পুরস্কারের আসর। ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত কলকাতার বাংলা সিনেমার জন্য দেওয়া হবে জয় ফিল্মফেয়ার পুরস্কার (বাংলা)-২০২০।

সোমবার (২৯ মার্চ) প্রকাশ করা হয়েছে মনোনয়ন প্রাপ্তদের নাম। যেখানে আবারও মনোনয়ন পেয়েছেন বাংলাদেশি অভিনেত্রী দুই বাংলায় জনপ্রিয় জয়া আহসান। একসঙ্গে দুইটি মনোনয়ন পেয়েছেন তিনি। শ্রেষ্ঠ অভিনেত্রী (সমালোচক) বিভাগে জয়া এই মনোনয়ন পেয়েছেন ‘রবিবার’ ও ‘বিজয়া’ সিনেমার জন্য।

জয়ার সঙ্গে এই বিভাগে আরও মনোনয়ন পেয়েছে রাইমা সেন (তারিখ), সোহিনী সরকার (ভিঞ্চি দা), শুভশ্রী গাঙ্গুলি (পরিণীতা) ও ঈশা সাহা (সোয়েটার)।

এদিকে শ্রেষ্ঠ সিনেমা বিভাগে মনোনয়ন পেয়েছে ‘গুমনামি’, ‘কণ্ঠ’, ‘মিতিন মাসি’, ‘পরিণীতা’, ‘সাঁঝবাতি ও ‘ভিঞ্চি দা’। শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে মনোনয়নে রয়েছেন বীর চ্যাটার্জি, দেব, পরমব্রত চট্টোপাধ্যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়।

এর আগে ২০১৮ সালে ভারতের ‘অস্কার’খ্যাত ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস পান জয়া আহসান। ‘বিসর্জন’ সিনেমায় অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে সমালোচক এবং জনপ্রিয়—দুই ক্যাটাগরিতেই মনোনয়ন পেয়েছিলেন তিনি। তবে পুরস্কার জেতেন জনপ্রিয় বিভাগে। বাংলাদেশেও একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন এই তারকা।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap