সোমবার, ১৭ Jun ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ঘুম থেকে তুলে নিয়ে কিশোরকে গাছে বেঁধে নির্যাতন

ঘুম থেকে তুলে নিয়ে কিশোরকে গাছে বেঁধে নির্যাতন

0 Shares

ইন্দুরকানী বার্তা ডেস্ক :
ঘুম থেকে তুলে নিয়ে কিশোরকে গাছে বেঁধে নির্যাতন
গাইবান্ধা সদর উপজেলায় চুরির অপবাদে কিশোরকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন

গাইবান্ধা সদর উপজেলায় চুরির অপবাদে জাহিদ মিয়া (১২) নামের এক কিশোরকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়েছে। সেই সঙ্গে তার মাথার চুল কেটে ন্যাড়া করে দিয়েছে নির্যাতনকারীরা।

নির্যাতনের শিকার জাহিদ একই গ্রামের শাহিদুর ইসলামের ছেলে। মঙ্গলবার (৩০ মার্চ) সকালে উপজেলার ঘাগোয়া ইউনিয়নের পন্ডিতপাড়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, টিউবওয়েলের হাতল চুরির অপবাদ দিয়ে সকালে ঘুম থেকে তুলে নিয়ে জাহিদকে গাছের সঙ্গে বেঁধে রাখা হয়। পাশাপাশি তাকে মারধর করা হয়। পরে জাহানারা নামের এক নারী জাহিদকে ন্যাড়া করে দেন। এ কাজে সহযোগিতা করেন স্থানীয় ফারুক নামের এক ব্যক্তি। স্থানীয়রা পুলিশকে খবর দিলে স্থানীয় ইউপি সদস্যের মধ্যস্থতায় জাহিদকে ছেড়ে দেওয়া হয়।

নির্যাতনের শিকার জাহিদ মিয়া জানায়, টিউবওয়েলের হাতল চুরির অপবাদ দিয়ে আমাকে ঘুম থেকে তুলে নিয়ে বেঁধে রেখে মারধর করেন জাহানারা বেগম ও তার ছেলে। আমি চুরি করিনি এ কথা বারবার বলার পরও শোনেননি তারা। পরে আমার মাথা ন্যাড়া করে দেন।

জাহিদের চাচা শাহ আলম বলেন, তারা জাহিদকে রশি দিয়ে দীর্ঘ সময় বেঁধে রাখেন। এ সময় তাকে মারধর করা হয়। একপর্যায়ে জাহিদকে ন্যাড়া করে দেওয়া হয়। এ ঘটনার বিচার চাই।

এ বিষয়ে জানতে চাইলে জাহানারা বেগম ও তার ছেলে কোনো কথা বলতে রাজি হননি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মজিবুর রহমান বলেন, ঘটনাটি শুনেছি। তবে কেউ থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap