সোমবার, ১৭ Jun ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নির্বাচনে জিতলেই নিয়ে যাবেন চাঁদে!

নির্বাচনে জিতলেই নিয়ে যাবেন চাঁদে!

0 Shares

ইন্দুরকানী বার্তা ডেস্ক :
ভোট পেতে প্রচারে গিয়ে অনেক কিছুরই আশ্বাস দিয়ে থাকেন প্রার্থীরা। কিন্তু তা বলে ফ্রিতে আইফোন, হেলিকপ্টার, রোবট, গাড়ি এমনকি চাঁদে ভ্রমণ!

শুনতে অবাক লাগলেও সম্প্রতি এমনই এক কাণ্ড ঘটিয়ে রীতিমতো ভাইরাল হয়ে গেছেন এক ব্যক্তি। তামিলনাড়ুর আসন্ন বিধানসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন তুলাম সরাভানন।

নির্বাচনী প্রচারণায় নেমে জেতার জন্য একগাদা প্রতিশ্রুতি দিয়েছেন সরাভানন। একটি মিনি-হেলিকপ্টার, প্রতি পরিবারকে বছরের এক কোটি রুপি ডিপোজিট, বিয়েতে স্বর্ণের গহনা, তিনতলা বাড়ি এবং চাঁদে ঘুরিয়ে আনার মতো অবাক করা সব প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

মাদুরাই দক্ষিণ আসন থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন সরাভানন। নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে এমন আজব সব প্রতিশ্রুতি দিয়ে সবার নজর কেড়েছেন এই প্রার্থী। এমনকি গৃহকর্মীদের কাজের চাপ কমাতে রোবট দেয়ারও প্রতিশ্রুতি দিয়েছেন সরাভানন।

এখানেই থেমে নেই। প্রতি পরিবারের জন্য একটি নৌকা, তার নির্বাচনী এলাকার মানুষজনকে শীতল বাতাস দিতে ৩০০ ফুট উঁচু কৃত্রিম বরফের পাহাড়, একটি মহাকাশ গবেষণা কেন্দ্র এবং একটি রকেট লঞ্চ প্যাডেরও প্রতিশ্রুতি দিয়েছেন সরাভানন।

সরাভানন বরেন, রাজনৈতিক দলগুলোর ফাঁকাবুলির ব্যাপারে সচেতন করাই আমার লক্ষ্য। আমি চাই তারা ভালো প্রার্থীকে বেছে নিক। মানুষের উন্নয়নে কাজ না করার জন্য তিনি রাজনৈতিক দলগুলোরও কঠোর সমালোচনা করেন।

নেটিজেনরা বলছেন, আসলে রাজনৈতিক দলগুলোর সমালোচনা করতেই এমন অভিনব পন্থা বেছে নিয়েছেন সরাভানন। একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন, বড় রাজনৈতিক দলগুলোর ফাঁকাবুলির সমালোচনা করতেই তিনি ইচ্ছা করে এমন প্রতিশ্রুতি দিয়েছেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap