সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৮:১৪ পূর্বাহ্ন

ক্রিকেটার নাসির-তামিমার বিরুদ্ধে মামলার প্রতিবেদন ২ মে

ক্রিকেটার নাসির-তামিমার বিরুদ্ধে মামলার প্রতিবেদন ২ মে

0 Shares

ইন্দুরকানী বার্তা ডেস্ক:
ক্রিকেটার নাসির হোসেন ও তার সদ্য বিবাহিত স্ত্রী তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে রাকিব হাসানের দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার তারিখ পিছিয়েছে। তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার জন্য আদালত আগামী ২ মে নতুন দিন ধার্য করেছেন।

বুধবার (৩১ মার্চ) মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার দিন ধার্য ছিল। কিন্তু তদন্ত সংস্থা পিবিআই প্রতিবেদন জমা না দেওয়ায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালত এ আদেশ দেন।

এদিন মামলার বাদী তাম্মির সাবেক স্বামী মো. রাকিব হাসান আদালতে হাজির ছিলেন। তিনি নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন।

গত ২৪ ফেব্রুয়ারি ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালতে মামলাটি দায়ের করা হয়।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি তাম্মি ও রাকিবের বিয়ে হয়। তাদের ৮ বছরের একটি মেয়েও রয়েছে। তাম্মি পেশায় একজন কেবিন ক্রু। চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি তাম্মি ও ক্রিকেটার নাসির হোসেনের বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা রাকিবের নজরে আসে। পরে পত্র-পত্রিকায় তিনি ঘটনার বিষয়ে সম্পূর্ণ জেনেছেন।

মামলায় অভিযোগ করা হয়েছে, রাকিবের সাথে বৈবাহিক সম্পর্ক চলমান অবস্থাতেই তাম্মি নাসিরকে বিয়ে করেছেন; যা ধর্মীয় এবং রাষ্ট্রীয় আইন অনুযায়ী সম্পূর্ণ অবৈধ। নাসির তাম্মিকে প্রলুব্ধ করে নিজের কাছে নিয়ে গিয়েছেন।

আরও বলা হয়েছে, ‘ তাম্মি ও নাসিরের এমন অনৈতিক ও অবৈধ সম্পর্কের কারণে রাকিব ও তার ৮ (আট) বছর বয়সী শিশু কন্যা মারাত্মকভাবে মানসিক বিপর্যস্ত হয়েছেন। আসামিদের এহেন কার্যকলাপে রাকিবের চরমভাবে মানহানি হয়েছে; যা তার জন্য অপূরণীয় ক্ষতি।

গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে ঘটা করে বিয়ে করেন ক্রিকেটার নাসির ও তাম্মি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সদ্য বিবাহিত স্ত্রীর সঙ্গে তিনটি ছবি আপলোড করেন বহুদিন জাতীয় দলের বাইরে থাকা এ ক্রিকেটার। এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ে এ বিয়ের খবর। তবে বিয়ের সপ্তাহ না পেরোতেই খবর আসে, অন্যের স্ত্রীকে বিয়ে করেছেন নাসির। এ জন্য থানায় একটি সাধারণ ডায়েরিও (জিডি) করেন নিজেকে তাম্মির প্রথম স্বামী হিসেবে দাবি করা রাকিব হাসান। এরই মাঝে ক্রিকেটার নাসির হোসেনের একটি ফোন রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। যেখানে শোনা যায়, ফোন করে এক ব্যক্তিকে জিডি করার বিষয়টি ধামাচাপা দিতে বলেছেন নাসির।

এদিকে নাসিরের বিয়ের খবর নানা সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা যখন তুঙ্গে তখন বিষয়টি নিয়ে মুখ খোলেন তার সাবেক প্রেমিকা মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রাও। নেট দুনিয়ায় আলোচিত সুবাহ নিজের ফেসবুক আইডি থেকে লাইভে এসে বলেন, ‘আপনারা নিজেদের বউদের, গার্ল-ফ্রেন্ডদের খোঁজখবর রাখবেন যেন এদিক ওদিক ভাইগা-টাইগা না যায়।’





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
বাংলা English
Copy link
Powered by Social Snap