সোমবার, ১৭ Jun ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মঠবাড়িয়ায় চাঁদা না দেয়ায় শিক্ষক পরিবার অবরুদ্ধ, মামলা

মঠবাড়িয়ায় চাঁদা না দেয়ায় শিক্ষক পরিবার অবরুদ্ধ, মামলা

0 Shares

ইন্দুরকানী বার্তা ডেস্ক :
পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে ও চাঁদা না দেয়ায় একটি শিক্ষক পরিবারের চলাচলের পথ অবরুদ্ধ করায় ১৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। উপজেলার পাতাকাটা গ্রামে এ অমানবিক ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ ঘটনায় ভূক্তভোগী ডাঃ রুস্তুম আলী ফরাজি ডিগ্রী কলেজের প্রভাষক মো. জিয়াউল হকের পিতা ইউসুফ হোসেন বাদি হয়ে সোমবার ৮ জন নামীয় ও অজ্ঞাত আরও ৮ জনের বিরুদ্ধে মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যজিস্ট্রেট আদালতে মামলা করলেও বুধবার (৩১ মার্চ) সাংবাদিকদের অবহিত করেন তিনি। বিজ্ঞ আদালত মামলটি মঠবাড়িয়া থানার ওসিকে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের আদেশ দেন।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার পাতাকাটা গ্রামের ইউসুফ হোসেন এর সাথে প্রতিবেশী সামছুল হক মুন্সির জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এতে সামছুল হক মুন্সি ওই শিক্ষক পরিবারটির বাড়ি থেকে বেড় হবার পথ বেড়া দিয়ে অবরুদ্ধ করে ও রাস্তার ইট উঠিয়ে ফেলে। ওই পথ দিয়ে চলাচল করেলে এক লাখ টাকা চাঁদা দিতে হবে বলেও মামলায় উল্লেখ করেন তিনি। দাবিকৃত চাঁদা না দিয়ে ওই পথ দিয়ে চলাচল করতে গেলে শিক্ষক পরিবারটির ওপর হামলা চালানো হয়।

এ ব্যাপারে সামছুল হক মুন্সী চাঁদা দাবি করার কথা অস্বীকার করে বলেন, ওই সম্পত্তি তার পৈত্রিক সূত্রে পাওয়া তাই বেড়া দিয়ে আটকে দিয়ে ছিলেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap