সোমবার, ১৭ Jun ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পার্কে ঘুরতে গিয়ে দলবেঁধে ধর্ষণের শিকার নারী

পার্কে ঘুরতে গিয়ে দলবেঁধে ধর্ষণের শিকার নারী

0 Shares

ইন্দুরকানী বার্তা ডেস্ক
বরগুনার তালতলী উপজেলার সোনাকাটা টেংরাগিরি ইকোপার্কে বেড়াতে গিয়ে দলবেঁধে ধর্ষণের শিকার হয়েছেন এক নারী। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পুলিশে খবর দেন। পুলিশ তাকে তালতলী উপজেলা সদর হাসপাতালে ভর্তি করেন।

বুধবার (৩১ মার্চ) বিকেল ৪টার দিকে টেংরাগিরি ইকোপার্কের সংরক্ষিত বনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় চারজনকে অভিযুক্ত করে রাতে তালতলী থানায় মামলা করেছেন ভুক্তভোগী ওই নারী।

অভিযুক্তরা হলো- সোহাগ (২৫), হাসান (২৮), মিজানুর (২৪) ও জাহিদুল (২৭)। তবে আসামিদের বিস্তারিত পরিচয় এখনও জানতে পারেনি পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, বুধবার বিকেলে সোনাকাটা টেংরাগিরি ইকোপার্কে ভগ্নিপতির সঙ্গে ঘুরতে আসেন ওই নারী। তারা ভাড়ায়চালিত একটি মোটরসাইকেল নিয়ে পার্কের ভেতরে প্রবেশ করেন। পরে মোটরসাইকেল চালককে সঙ্গে নিয়ে তারা হরিণ বেষ্টনীর কাছে যান। এসময় ওই নারীকে রেখে ভগ্নিপতি দোকানে পানি কিনতে গেলে চার যুবক এসে মোটরসাইকেল চালককে গাছের সঙ্গে বেঁধে ফেলে। এরপর তারা ওই নারীকে বনের ভেতর নিয়ে যায়। সেখানে তাকে পাশবিক নির্যাতন করে পালিয়ে যায় ওই চার যুবক। পরে স্থানীয়রা খবর পেয়ে ওই নারীকে উদ্ধার করেন।

এ বিষয়ে তালতলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়া বলেন, ‘সাক্ষীদের সহযোগিতায় আসামিদের নাম জানা গেলেও তাদের বিস্তারিত পরিচয় এখনো জানা যায়নি। তাই আসামিদের গ্রেফতারের চেষ্টার পাশাপাশি তাদের পরিচয়ও নিশ্চিত হওয়ার চেষ্টা করছে পুলিশ।’





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap