সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৯:০৫ পূর্বাহ্ন

দ্বিতীয় পুত্র সন্তানের বাবা হলেন সাংবাদিক প্রশান্ত কুন্ডু

দ্বিতীয় পুত্র সন্তানের বাবা হলেন সাংবাদিক প্রশান্ত কুন্ডু

0 Shares

ইন্দুরকানী বার্তা রিপোর্ট:
আবারও পুত্র সন্তানের বাবা হলেন দৈনিক আমাদের নতুন সময়, ডেইলী ট্রাইবুনাল পত্রিকার বরিশাল ব্যুরো প্রধান ও ইন্দুরকানী বার্তা অনলাইন পত্রিকার সম্পাদক ও প্রকাশক প্রশান্ত কুন্ডু। এবারও ফুটফুটে আরেকটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তার স্ত্রী ঋতু কুন্ডু। ঋতু কুন্ডু শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নার্সিং কর্মকর্তা পদে কর্মরত রয়েছেন।

সোমবার (৫ এপ্রিল) সকাল ১১ টা ৪৮ মিনিটের দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে জন্মগ্রহণ করে শিশুটি। বর্তমানে মা ও নবাগত সন্তান দু’জনেই সুস্থ আছেন বলে জানিয়েছেন চিকিৎসক।

সন্তানের পৃথিবীর আলো দেখার খুশির খবরটা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজেই পোস্ট দিয়ে জানান দেন প্রশান্ত কুন্ডু। তিনি লিখেছেন, দ্বিতীয় পুত্রের আগমন সবাই আশির্বাদ করবেন।

তিনি সৃষ্টিকর্তার কাছে প্রার্থনার পাশাপাশি আত্মীয়-স্বজন, সহকর্মী, বন্ধু-বান্ধব ও চিকিৎসকসহ সবার ওপর কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এদিকে, বাবা হওয়ার অনুভূতি জানিয়ে প্রশান্ত কুন্ডু বলেন, ‘বাবা হওয়ার অনুভূতিটা আসলেই একটি স্বর্গীয় অনুভূতি। একদিকে লকডাউনে বিপর্যস্ত জনজীবন অন্যদিকে করোনার মহামারি অবস্থা। এই পরিস্থিতিতে সিজারিয়ান অপারেশন নিয়ে খুব ভয়, দুশ্চিন্তা ও হতাশায় ছিলাম। তবে সন্তানের মুখটি দেখে সকল হতাশা দূর হয়ে গেছে। আমার দুই ছেলে দুই নয়নের আলো। সবাই ওদের জন্য আশির্বাদ করবেন। তারা যেন সুস্থ থাকে, ভালো থাকে। তবে ছেলের নাম রাখার বিষয়ে দ্রুতই সিদ্ধান্ত নেয়ার কথা জানান তিনি’।

এর আগে, ২০১৫ সালের এপ্রিলে বিয়ে বন্ধনে আবদ্ধ হন প্রশান্ত কুন্ডু ও ঋতু কুন্ডু। ২০১৬ সালের ২৭ মার্চ তাদের ঘর আলোকিত করে জন্ম নেয় প্রথম ছেলে সন্তান প্রতুল কুন্ডু রাজত্ব। রাজত্ব এবার ঘরে খেলার একজন সঙ্গীও পেয়ে গেল।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
বাংলা English
Copy link
Powered by Social Snap