সোমবার, ১৭ Jun ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মাস্ক না পরায় কান ধরে ওঠবস

মাস্ক না পরায় কান ধরে ওঠবস

0 Shares

ইন্দুরকানী বার্তা ডেস্ক :
সাতদিনের কঠোর বিধিনিষেধের তৃতীয় দিন স্বাস্থ্যবিধিসহ আরোপিত অন্যান্য শর্তাবলি তদারকি ও এডিস মশার বংশবিস্তার রোধে অভিযান চালিয়েছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)।

মাস্ক না পরার অপরাধে উপস্থিত জনতার সামনে চার পরিবহন চালককে কান ধরে ওঠবস করানোর ঘটনাও ঘটেছে অভিযানে। বুধবার (৭ এপ্রিল) ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের পক্ষ থেকে পাঠানো অভিযানের তথ্যে এ বিষয়টি জানানো হয়েছে।

অভিযানের বিষয়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের অঞ্চল-২ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা সোয়ে মেন জো বলেন, আজ খিলগাঁও-বাসাবো এলাকায় পরিচালিত অভিযানে আমরা বিভিন্ন অলিতে-গলিতে যেমন অভিযান পরিচালনা করেছি, তেমনি গণপরিবহনে স্বাস্থ্যবিধি মানা হচ্ছে কি না সেটাও তদারকি করেছি।

তিনি বলেন, এ সময় মাস্ক না পরার অপরাধে উপস্থিত জনতার সামনে চার পরিবহন চালককে কান ধরে ওঠবস করানো হয়। পরবর্তীতে মাস্ক পরার অঙ্গীকারের ভিত্তিতে তাদেরকে ছেড়ে দেওয়া হয়। আর মাস্ক না পরা এমন ছয় যাত্রীকে ঘণ্টাখানেক আটকে রাখা হয় এবং আর মাস্ক না পরে বের হবেন না, এমন অঙ্গীকারের ভিত্তিতে তাদের ছেড়ে দেওয়া হয়। এছাড়াও অনুমোদিত প্রায় ৬০টি দোকান অভিযানে বন্ধ করে দেওয়া হয়েছে।

এদিকে ডিএসসিসির জনসংযোগ বিভাগ থেকে জানানো হয়েছে, ডিএসসিসির অঞ্চলগুলোতে আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা বুধবার অভিযান চালিয়ে এক লাখ ২৯ হাজার টাকা জরিমানা আদায় ও আড়াই শতাধিক অননুমোদিত দোকান বন্ধ করে দিয়েছেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap