সোমবার, ১৭ Jun ২০২৪, ০৩:২৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পুকুরে যৌনাঙ্গ কাটা ভাসমান মরদেহ, স্ত্রী আটক

পুকুরে যৌনাঙ্গ কাটা ভাসমান মরদেহ, স্ত্রী আটক

0 Shares

ইন্দুরকানী বার্তা ডেস্ক :
ইউপি চেয়ারম্যান সাদাকাত উল্লাহ জানান, জয়নাল ও লিমার ৯ ও ৫ বছরের দুটি মেয়ে আছে। বিয়ের পর লিমার কায়ুম নামে স্থানীয় এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। কয়েকবার সালিশে বিষয়টি মীমাংসারও চেষ্টা হয়েছে।

চট্টগ্রামের সীতাকুণ্ডে ছুরিকাঘাত ও যৌনাঙ্গ কেটে স্বামীহত্যার অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য এক নারীকে আটক করেছে পুলিশ।

উপজেলার বাড়বকুন্ড ইউনিয়নের তেলিপাড়ায় নিজ বাড়ির পুকুর থেকে শনিবার সকালে পুলিশ জয়নাল আবেদীনের মরদেহ উদ্ধার করে।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক নিউজবাংলাকে জানান, শনিবার সকালে জয়নাল আবেদীনের স্ত্রী লিমা আক্তার ঘুম থেকে উঠে প্রতিবেশীদের জানান, রাতে খাওয়াদাওয়া শেষে তারা একসঙ্গে ঘুমিয়ে পড়েন কিন্তু সকালে উঠে স্বামীর খোঁজ পাচ্ছেন না। এরপর প্রতিবেশীরা জয়নালের মরদেহ পুকুরে ভাসতে দেখে পুলিশকে খবর দেন।

ওসি আরও জানান, জয়নালের যৌনাঙ্গ কাটা ও তলপেটে ছুরিকাঘাতের চিহ্ন ছিল। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাড়বকুন্ড ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সাদাকাত উল্লাহ জানান, জয়নাল ও লিমার ৯ ও ৫ বছরের দুটি মেয়ে আছে। বিয়ের পর লিমার কায়ুম নামে স্থানীয় এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। কয়েকবার সালিশে বিষয়টি মীমাংসারও চেষ্টা হয়েছে।

তিনি আরও জানান, নিহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে মামলা করা হবে।

পুলিশ জানায়, ওই দম্পতির বড় মেয়েটি রাতে ঘুমের মাঝে কায়ুমসহ আরেকজনকে ঘরে দেখেছে। জিজ্ঞাসাবাদের জন্য লিমাকে আটক করা হয়েছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap