সোমবার, ১১ ডিসেম্বর ২০২৩, ০৮:৪১ পূর্বাহ্ন

মঠবাড়িয়ায় সদ্য ঘোষিত স্বেচ্ছাসেবক দলের ১৩ নেতাকর্মীর পদত্যাগ

মঠবাড়িয়ায় সদ্য ঘোষিত স্বেচ্ছাসেবক দলের ১৩ নেতাকর্মীর পদত্যাগ

0 Shares

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় সদ্য ঘোষিত ৩১ সদস্য বিশিষ্ট স্বেচ্ছাসেবক দলের কমিটি থেকে ১৩ জন নেতা-কর্মী পদত্যাগ করেন। সোমবার রাতে শহরের অঙ্গন শপিং কমপ্লেক্সের হল রুমে সংবাদ সম্মেলনের মাধ্যমে স্বেচ্ছাসেবক দলের নেতারা এ পদত্যাগের ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সদ্য ঘোষিত কমিটির যুগ্ম আহবায়ক রনি মুন্সী বলেন, সংগঠনের নিয়মনীতির তোয়াক্কা না করে অর্থের বিনিময় ও আওয়ামীলীগের কিছু নেতাদের ইঙ্গিতে এ কমিটি দেয়া হয়। রনি মুন্সী ক্ষোভের সাথে বলেন, পূর্বের কমিটির তিনি সাধারণ সম্পাদক ছিলেন। কিন্তু পূর্বের কমিটির সাংগঠনিক সম্পাদককে অগঠনতান্ত্রিক প্রক্রিয়ায় আহবায়ক করা হয়েছে। এছাড়া উপজেলার ১১ ইউনিয়নের নেতাকর্মীদের সাথে সমন্বয় না করে একই এলাকা থেকে আহবায়ক ও সদস্য সচিবের নাম ঘোষণা করা হয়েছে বলে অভিযোগ করেন।

এসময় সংবাদ সম্মেলনে সদ্য ঘোষিত কমিটির পদত্যাগকৃত ৩জন যুগ্ম আহবায়ক ও ১০ জন সদস্যসহ পৌর যুবদলের যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান মনির, উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম মহারাজ, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব হাবিবুর রহমান নিজাম ও পৌর ছাত্রদলের সাবেক সভাপতি আল-আমিন সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap