সোমবার, ১৭ Jun ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গাড়িতে কোরআন তিলাওয়াত বাজিয়ে বাজার পরিদর্শনে কাদের মির্জা

গাড়িতে কোরআন তিলাওয়াত বাজিয়ে বাজার পরিদর্শনে কাদের মির্জা

গাড়িতে কোরআন তিলাওয়াত বাজিয়ে বাজার পরিদর্শনে কাদের মির্জা

0 Shares

ইন্দুরকানী বার্তা ডেস্ক :
লকডাউনের প্রথম দিন বাজার পরিদর্শনে বেরিয়েছেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা

করোনার সংক্রমণ প্রতিরোধে টানা আটদিনের লকডাউনের প্রথম দিন বাজার পরিদর্শনে বেরিয়েছেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। গাড়িতে কোরআন তিলাওয়াত বাজিয়ে বাজার পরিদর্শন করেন তিনি।

বুধবার (১৪ এপ্রিল) সকাল সাড়ে ১০টা থেকে ঘণ্টাব্যাপী বাজার পরিদর্শন করে রমজানের পবিত্রতা রক্ষায় এবং করোনা প্রতিরোধে জনগণকে সচেতন করেন কাদের মির্জা।

ঢাকা পোস্টকে কাদের মির্জা বলেন, আজকে আমাদের প্রথম রমজান। রমজানের পবিত্রতা রক্ষায় আমি গাড়িতে কোরআন তিলাওয়াত ছেড়ে বাজার পরিদর্শন করেছি। কঠোর লকডাউন পালন হচ্ছে কিনা তা পর্যবেক্ষণ করেছি।

এর আগে মঙ্গলবার সকালে বসুরহাট বাজার পরিদর্শন শেষে রমজানের পবিত্রতা রক্ষায় কঠোর মনোভাব ব্যক্ত করেন কাদের মির্জা। সেই সঙ্গে দ্রব্যমূল্যের দাম স্থিতিশীল রাখতে ব্যবসায়ীদের আহ্বান জানান তিনি।

এদিকে লকডাউনের প্রথম দিনে সকাল থেকে নোয়াখালীর প্রধান বাণিজ্যকেন্দ্র চৌমুহনী ও মাইজদিতে দূরপাল্লার যান বন্ধ থাকলেও জরুরি ছাড়া কোনো ধরনের পরিবহন চলাচল করতে দেখা যায়নি। লকডাউনে বন্ধ রয়েছে বিভিন্ন শপিং মহলসহ দোকানপাট। খোলা রয়েছে নিত্যপ্রয়োজনীয় দোকানপাট ও ফার্মেসি।

নোয়াখালীর জেলা প্রশাসক খোরশেদ আলম খান ঢাকা পোস্টকে বলেন, লকডাউন পুরোপুরি কার্যকর করতে মাঠে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তৎপরতা রয়েছে। এছাড়া জেলা প্রশাসনের উদ্যোগে লকডাউন কার্যকর করতে মাঠে ২৪ জন ম্যাজিস্ট্রেট কাজ করছেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap