বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০৪ অপরাহ্ন

ইন্দুরকানীর চন্ডিপুর বাজারের মাংস বিক্রেতাকে মারধর করায় ব্যবসায়ীদের বিক্ষোভ সমাবেশ

ইন্দুরকানীর চন্ডিপুর বাজারের মাংস বিক্রেতাকে মারধর করায় ব্যবসায়ীদের বিক্ষোভ সমাবেশ

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার চন্ডিপুর হাটে মাংস বিক্রেতা মো: সরোয়ার হোসেনকে (৫০) মারধর করার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছেন চন্ডিপুর হাটের বাজার ব্যবসায়ী সমিতি। আজ শনিবার সকাল দশটায় চন্ডিপুর হাটে দোকানপাট বন্ধ রেখে এ প্রতিবাদ সমাবেশ করে এ ঘটনায় হামলাকারীদের বিচার দাবি করেন ব্যবসায়ীরা।
গত বুধবার (১৫ এপ্রিল) সকাল আটটার দিকে স্থানীয় সেলিম হাওলাদার সরোয়ারের দোকানে মাংস কিনতে যান। এসময় দোকানদারের কাছে মাংস বাকিতে নিতে চাইলে মাংস বাকিতে না দিতে চাইলে দুজনের মধ্যে বাক বিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে সেলিম ফোন করে তার লোকজনকে ডাকলে ১০/১২ জন লোক হাতুড়ি, লোহার রড, ইট পাটকেল নিয়ে সেলিমের নেতৃত্বে মাংস বিত্রেæতা সরোয়ারের উপর হামলা করে। এতে সরোয়ার মাথায় ও পায়ে গুরুতর আঘাতপ্রাপ্ত হন। এরপর আহত সরোয়রকে স্থানীয় ব্যবসায়ীরা উদ্ধার করে প্রথমে পিরোজপুর সদর হাসপাতালে এবং পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
এ ঘটনায় চন্ডিপুর বাজার ব্যবসায়ীরা আজ শনিবার সকাল দশটায় প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করেন।
স্থানীয় ব্যবসায়ীরা বলেন এলাকার অনেক প্রভাবশালী লোকের ছত্রছায়ায় থাকা লোকজন আমাদের কাছে বিভিন্ন সময় মালামাল বাকি কিনতে আসে। আমরা তাদেরকে বাঁকিতে মাল দিতে না চাইলে আমাদেরকে গালিগালাজ সহ নানা রকম হুমকি দিয়ে যায়। আমরা যাতে নির্ধিদায় ব্যবসা বানিজ্য করতে পারি তার প্রতিকার চাই। সরোয়ারের উপর হামলার ঘটনায় জড়িতদের শাস্তির দাবি জানান ব্যবসায়ীরা।
চন্ডিপুর বাজার কমিটির সভাপতি আশ্রাফুর আলম মোল্লা বলেন এই হামলাকারীদের বাজার থেকে অবাঞ্ছিত ঘোষণা করা হল। ভবিষ্যতে এদের কাছে কোনো ব্যবসায়ী কোনো রকমের মালামাল বিক্রয় করতে পারবে না।
উক্ত প্রতিবাদ সভায় আরো উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান মশিউর রহমান মন্জু, উপজেলা জেপির সহ-সভাপতি শহিদুল আলম দোদুল, জাকির হোসেন গাজী, চন্ডিপুর বাজার কমিটির সভাপতি আশ্রাফুর আলম মোল্লা, রিয়াজুল ইসলাম মিঠু সহ বাজারের বিভিন্ন ব্যবসায়ী বৃন্দ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap