সোমবার, ১৭ Jun ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নাজিরপুরে ছোট ভাই ও ভাতিজাদের হামলায় বড় ভাই নিহত; আটক-২

নাজিরপুরে ছোট ভাই ও ভাতিজাদের হামলায় বড় ভাই নিহত; আটক-২

0 Shares

নিজস্ব প্রতিনিধি
পিরোজপুরের নাজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছোট ভাই ও তার ছেলেদের হামলায় বড় ভাই মো. মহসিন মোল্লা (৫০) নিহত হয়েছেন। বুধবার উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের বাকসি গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত মহসিন মোল্লা ওই গ্রামের মৃত হাশেম মোল্লার ছেলে। তিনি পেশায় একজন অটোরাইস মিলের মিস্ত্রী। এ হামলার সাথে জড়িত থাকার অভিযোগে থানা পুলিশ নিহতের ভাইপো রসুল মোল্লা ও রিয়াজ মোল্লাকে আটক করেছে।
নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সকাল ৮টার দিকে মহাসিন মোল্লা তার পৈত্রিক জমিতে থাকা নারিকেল গাছ থেকে নারিকেল পাড়ছিলেন। এ সময় ছোট ভাই রুস্তম মোল্লা তাকে নারিকেল পাড়তে বাধা দেন। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে রুস্তম মোল্লা ও তার ছেলেরা তাকে লাঠি দিয়ে মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন।
পরে স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে গুরুতর অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর আড়াইটার দিকে তার মৃত্যু হয়।
নিহতের ছেলে মশিউর রহমান মিঠু জানান, তার পিতা অটোরাইস মিলের একজন ঠিকাদার মিস্ত্রী হিসেবে রংপুরসহ দেশের বিভিন্ন স্থানে কাজ করেন। কিন্তু করোনার বন্ধের কারণে তিনি বাড়িতে আসেন। বুধবার সকালে নিজ বাড়ির নারিকেল পাড়তে গেলে তার ভাই ও তার ছেলেরা তাকে পিটিয়ে আহত করে। পরে তিনি খুলনায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
নাজিরপুর থানার অফিসার ইন চার্জ মো. আশ্রাফুজ্জামান জানান, এ ঘটনায় এখনো কোনো মামলা দায়ের হয়নি। তবে সরেজমিন থেকে হামলার সাথে জড়ির থাকার অভিযোগে ২ জনকে আটক করা হয়েছে।

জে/21 এপ্রিল





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap