রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ০৮:৪৯ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে আউরাপুল বয়েজের ব্যাডমিন্টন টুর্নামেন্ট

ইন্দুরকানীতে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে আউরাপুল বয়েজের ব্যাডমিন্টন টুর্নামেন্ট

0 Shares

মিঠুন কুমার রাজ:
পিরোজপুরের ইন্দুরকানীতে স্থানীয় তরুণদের সংঘ “আউরাপুল বয়েজ” আয়োজিত স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মহান বিজয় দিবস ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার ইন্দুরকানী ফায়ার সার্ভিস সংলগ্ন মাঠে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

প্রতিযোগীতায় মোট ০৮ টি দল অংশ গ্রহন করে। টুর্নামেন্টের ফাইনালে সাব্বিরকে হারিয়ে তাওহীদের টিম 2-1 সেটে বিজয়ী হয়। রবিবার (১৮ ই ডিসেম্বর) রাতে অনুষ্ঠিত উক্ত টুর্ণামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন ইন্দুরকানী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট এম মতিউর রহমান রহমান।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুল জব্বার গাজী,অর্থ বিষয়ক সম্পাদক শাহাদাৎ হোসেন ফকির,আওয়ামীলীগ সদস্যা ফেরদৌসী জাহান,উপজেলা যুবলীগ সভাপতি আব্দুর রাজ্জাক মাতুব্বর, সাধারণ সম্পাদক শাহীন গাজী,মাস্টার আবুল কালাম,শিক্ষক,মাওলানা আবু হানিফ,উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম লিটন,ইন্দুরকানী রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাংবাদিক জে আই লাভলু,টুর্নামেন্ট আয়োজক কমিটির সভাপতি ইন্দুরকানী রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সাংবাদিক শাহাদাৎ হোসেন বাবু,সহ-সাধারণ সম্পাদক সাংবাদিক তাওসিফ এন আকবর,সাংবাদিক মিঠুন কুমার রাজ,টুর্নামেন্ট কমিটির সদস্য এনামুল হুদা নাঈম প্রমূখ।
উক্ত খেলা পরিচালনা করেন মোঃ রাজিব।

উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট এম মতিউর রহমান বলেন, বিজয়ের এই মাহেনদ্রক্ষণে সকল শিক্ষার্থীদের পড়াশুনা ও সংশ্লিষ্ট কাজের পাশাপাশি খেলাধুলার মাধ্যমে মাদক থেকে বিরত থেকে দেশ ও জাতি গঠনে অবদান রাখতে হবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap