মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন

ইন্দুরকানীতে যুক্তরাজ্যের রামসগেট এর মেয়র রওশন আরা রহমানকে সংবর্ধণা

ইন্দুরকানীতে যুক্তরাজ্যের রামসগেট এর মেয়র রওশন আরা রহমানকে সংবর্ধণা

0 Shares

ইন্দুরকানী বার্তা: বাংলাদেশ সহ বিশ্বের বিভিন্ন দেশের সরকার প্রতিবন্ধীদের উন্নয়নে অনেক কাজ করছে বলে মন্তব্য করেছেন লন্ডনের রামসগেটের মেয়র রওশন আরা রহমান। তিনি বলেন, বিদেশের মাটিতে পড়ে থাকলেও বাংলাদেশের মানুষের জন্য সবসময়ই আমার মন কাঁদে।

শুক্রবার (১১ মার্চ) বিকালে পিরোজপুরের ইন্দুরকানী প্রতিবন্ধী বিদ্যালয়ের আয়োজনে এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেয়র বলেন,সমাজের পিছিয়ে পড়া অবহেলিত প্রতিবন্ধী শিশুদের মাঝে আসতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। আমার জন্য এই প্রতিষ্ঠানটি যে ভালোবাসা দেখিয়েছে তাতে আমি সত্যিই অভিভূত। আমাকে এখানে আমন্ত্রণ জানিয়ে সম্মানিত করার জন্য বিদ্যালয় কর্তৃপক্ষকে অসংখ্য ধন্যবাদ। আশা করি এই প্রতিষ্ঠানটি একদিন সরকারিকরণ হবে।

বিনা বেতনে প্রতিবন্ধী শিশুদের মাঝে শিক্ষার আলো ছড়িয়ে দিতে বিদ্যালয়টির শিক্ষকদের নিরলস প্রচেষ্টার জন্য প্রশংসা করেন তিনি। প্রতিবন্ধীদের জন্য ভালো কিছু করার ব্যাপারে তার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা থাকবে বলে আশ্বস্ত করেন তিনি। এসময় তিনি বিদ্যালয়ের প্রতিবন্ধী শিক্ষার্থীদের জন্য পনেরোটি হুইল চেয়ার দেয়ার প্রতিশ্রুতি দেন।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন্নেসা খানম। সঞ্চালনায় ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহাদুল ইসলাম শিমুল। এতে বিশেষ অতিথি ছিলেন রামসগেট কেন্ট সিটির কনসোর্ট টু মেয়র রেজাউর রহমান জামান।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ এনামুল হক, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান দিলরুবা মিলন নাহার, উপজেলা জেপির আহ্বায়ক ইউপি চেয়ারম্যান শাহীন হাওলাদার, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ফায়জুল কবির তালুকদার, পাড়েরহাট ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান শাওন, ইন্দুরকানী সদর ইউপি চেয়ারম্যান মাসুদ করিম ইমন তালুকদার, বিদ্যালয়ের শিক্ষক জাহিদুল ইসলাম, জমিদাতা মো. শাহজাহান প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিদ্যালয়টির শিক্ষক-শিক্ষার্থীরা। পরে প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে ফটোসেশনে অংশ নেন মেয়র রওশন আরা রহমান। এ সময় তিনি বিদ্যালয়টির সার্বিক কার্যক্রম ঘুরে দেখেন। এসময় প্রতিষ্ঠানটির পক্ষ থেকে সম্মাননা স্মারক তুলে দেন বিদ্যালয় কর্তৃপক্ষ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap