বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৫১ অপরাহ্ন

মঠবাড়িয়ায় ৬ ঘন্টার ব্যবধানে নারীসহ দুই লাশ উদ্ধার ॥ গ্রেপ্তার-১

মঠবাড়িয়ায় ৬ ঘন্টার ব্যবধানে নারীসহ দুই লাশ উদ্ধার ॥ গ্রেপ্তার-১

0 Shares

নিজস্ব প্রতিনিধি:
পিরোজপুরের মঠবাড়িয়ায় ৬ ঘন্টার ব্যবধানে নারীসহ দুটি লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার গভীর রাতে উপজেলার বড় মাছুয়া বাজারের ভাড়া বাসা থেকে শিমু বেগম নামের এক গৃহবধূ ও বুধবার সকালে উপজেলার বুড়িরচর গ্রাম থেকে রাকিব বেপারী নামের এক যুবকের গলায় ফাঁস দেয়া লাশ উদ্ধার করে পুলিশ। এদিকে শিমু বেগম নিহতের ঘটনায় তার স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এলাকাবাসী ও থানা সূত্রে জানাগেছে, বুধবার রাতে স্বামীর সাথে অভিমান করে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে শিমু বেগম (২৭) নামের দুই সন্তানের জননী আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ ওই গৃহবধূর লাশ উদ্ধার করে। নিহত শিমু বেগম উপজেলার খেজুরবাড়িয়া গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী। এ ঘটনায় নিহত শিমু বেগমের ভাই আনোয়ার পারভেজ বাদী হয়ে আত্মহত্যা প্ররোচনার অভিযোগে মামলা দায়ের করলে পুলিশ নিহতের স্বামী শহিদুল ইসলামকে গ্রেপ্তার করে।

এদিকে উপজেলার বুড়িরচর গ্রামের বুধবার ভোর রাতে রাকিব বেপারী (২০) নামের এক যুবককে একটি নির্মাণাধীন ভবনের আড়ার সাথে গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে। রাকিব উপজেলার পশ্চিম ধানীসাফা গ্রামের নাসির বেপারীর ছেলে। রাকিব দীর্ঘদিন ধরে রোগে-শোকে আক্রান্ত ও মানসিক ভারসাম্যহীন ছিলো বলে পরিবারের দাবী।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহা. নূরুল ইসলাম বাদল জানান, শিমু বেগম নিহতের ঘটনায় তার ভাই আত্মহত্যা প্ররোচনার অভিযোগে মামলা দায়ের করেছন। এ ঘটনায় নিহতের স্বামী শহিদুল ইসলামকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া রাকিব বেপারীর নিহতের ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap