বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫২ অপরাহ্ন

ইদুরকানী প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ইদুরকানী প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

0 Shares

ইন্দুরকানী বার্তা :
পিরোজপুরের ইন্দুরকানীতে প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় ইন্দুরকানী প্রেসক্লাবের হলরুমে প্রেসক্লাবের আহবায়ক আজাদ হোসেন বাচ্চুর সভাপতিত্বে আহবায়ক কমিটির সদস্য সচিব আলমগীর কবির মান্নু প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

এতে দৈনিক যুগান্তর পত্রিকার ইন্দুরকানী উপজেলা প্রতিনিধি এইচ. এম. ফারুক হোসেনকে সভাপতি ও দৈনিক ইনকিলাব ইন্দুরকানী উপজেলা প্রতিনিধি মোঃ মনিরুজ্জামান খান কে সাধারণ সম্পাদক করে নির্বাহী পরিষদের ১৯ জন ও সাধারণ সদস্য পদে ১৭ জন করে মোট ৩৬ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
এতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন দৈনিক ঢাকা প্রতিদিনের ইন্দুরকানী উপজেলা প্রতিনিধি মোঃ শাহিদুল ইসলাম শহিদ, দৈনিক কালের কন্ঠ ও একাত্তর টিভির উপজেলা প্রতিনিধি জে আই লাভলু, যুগ্ন- সম্পাদক দৈনিক আমাদের সময় মোঃ মারুফুল ইসলাম, কোষাধ্যক্ষ দৈনিক আমার সংবাদ শামিম রেজা, দপ্তর সম্পাদক দৈনিক স্বাধীন বাংলা রাকিবুল ইসলাম, প্রচার সম্পাদক দৈনিক মানবজমিন মোঃ হাফিজুর রহমান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোঃ কামরুল ইসলাম, দৈনিক জনতা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ আলতাফ হোসেন দৈনিক মাতৃভূমির খবর, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ শাহাদাৎ হোসেন বাবু দৈনিক বাংলাদেশ সময়,ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ ইকরামুল শিকদার দৈনিক ভোরের কাগজ।

নির্বাহী সদস্য রয়েছেন মোঃ আজাদ হোসেন বাচ্চু দৈনিক অবজারবার, আহসানুল হক ছগীর দৈনিক সমকাল, মোঃ আলমগীর কবির মান্নু দৈনিক খোলা কাগজ, আহাদুল ইসলাম শিমুল দৈনিক ইত্তেফাক, আবুল কালাম আজাদ দৈনিক আমাদের কণ্ঠ ওমোঃ আল-আমিন হোসেন দৈনিক খবর পত্র।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap