বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:২৯ অপরাহ্ন

পিরোজপুরে কঁচা নদীতে পড়ে নিখোঁজ রাজস্ব কর্মকর্তার মরদেহ উদ্ধার

পিরোজপুরে কঁচা নদীতে পড়ে নিখোঁজ রাজস্ব কর্মকর্তার মরদেহ উদ্ধার

0 Shares

পিরোজপুর প্রতিনিধি:
পিরোজপুরে কুমিরমারা ফেরিঘাট থেকেকঁচা নদীতে পড়ে নিখোঁজ রাজস্ব কর্মকর্তা আবদুল্লাহ বিন কাফি’র (৪০) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। নিখোঁজের দুদিন পর শনিবার (৩ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে সদর উপজেলার শারিকতলা ইউনিয়নের কেশদা খাল থেকে উদ্ধার করা হয়েছে তার মরদেহ। এই রাজস্ব কর্মকর্তা ভোলার বোরহানউদ্দিন উপজেলার দেওলা ইউনিয়নের চরটিকিয়া গ্রামের মৃত কেফায়েত উল্লাহর পুত্র।

এর আগে গত বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে পিরোজপুর-বরিশাল সড়কের বেকুটিয়া ফেরিঘাটের কুমিরমারা প্রান্তের ফেরির পল্টুন থেকে পা পিছলে নদীতে পড়ে নিখোঁজ হন কাফি। তার গাড়ি চালক ইব্রাহীম স্বপন জানান, সাতক্ষীরা থেকে বিকেলে বরিশালের উদ্দেশে তিনিসহ রওনা হন আবদুল্লাহ বিন কাফি। রাত সাড়ে ৮টার দিকে বেকুটিয়া ফেরিঘাটে ফেরিতে ওঠার সময় গাড়ি থেকে নেমে এই কাস্টমস কর্মকর্তা মোবাইল ফোনে কথা বলছিলেন। এক পর্যায়ে হঠাৎ পল্টুন থেকে পা পিছলে নদীতে পড়ে যান তিনি। পরে স্থানীয়রা পিরোজপুরের ফায়ার সার্ভিস ও পুলিশকে খবর দেয়।

নিখোঁজের দুদিন পর ঘটনাস্থল থেকে প্রায় তিন কিলোমিটার দূরের একটি খাল থেকে আবদুল্লাহ বিন কাফি’র মৃতদেহ উদ্ধার করা হয়েছে বলে জানান পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জ ম মাসুদুজ্জামান।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap