বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১৫ অপরাহ্ন

ইন্দুরকানীতে ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

ইন্দুরকানীতে ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

0 Shares

মো: শাহাদাত হোসেন বাবু:
পিরোজপুরের ইন্দুরকানীতেু ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার ৭ অক্টোবর বিকেলে উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত ইন্দুরকানী যুব সংঘ কর্তৃক আয়োজিত ৮ দলীয় ফুটবল টুর্নামেন্টের এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলার নির্ধারিত সময়ের মধ্যে কোন দল গোল করতে না পাড়ায় ট্রাইবেকারে খেলা গড়ায়। ট্রাইবেকারে ৮-৭ গোলে ইন্দুরকানী উপজেলা একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হন পিরোজপুর নিউ বয়েজ ক্লাব।

খেলা শেষে মোঃ ফোরকান হোসেন রাজুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও রানার্সআপ দলের হাতে পুরষ্কার তুলে দেন ইন্দুরকানী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট এম মতিউর রহমান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ এনামুল হক, ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মনিরুজ্জামান সেলিম, সিনিয়র সহ-সভাপতি মাহমুদুল হক দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুর রহমান সাইদ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান হাওলাদার মোয়াজ্জেম হোসেন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এইচ এম বজলুর রহমান মিন্টু, ইন্দুরকানী সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ হাওলাদার, জেলা শ্রমিক লীগ সদস্য আনিচুর রহমান,ইন্দুরকানী প্রেসক্লাবের সভাপতি ফারুক হোসাইন,যুবলীগ নেতা মেহেদি হাসান রিপন,মজিদ হাওলাদার, মাসুদ রানা,আবুবক্কর সিদ্দিক লাভলু,আল- আমিন হাওলাদার, বাদশা হাওলাদার,রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক শাহাদাত হোসেন বাবু প্রমুখ।

এসময়ে প্রধান অতিথি এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন যুব সমাজকে খেলার মাঠে ফিরিয়ে আনতে হবে তাহলে বিপদগামী পথ থেকে তাদের ফিরিয়ে রাখা সম্ভব।
আয়োজক কমিটির প্রতিটি সদস্যদের তিনি ধন্যবাদ দিয়ে বলেন ভবিষ্যতে এ ধরনের কার্যক্রমে আমি সকল ধরনের সহয়তা করব।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap