বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৪৩ অপরাহ্ন

ইন্দুরকানীর বালিপাড়া বাজারে অগ্নিকান্ড; ১টি ব্যবসা প্রতিষ্ঠান ভস্মিভূত

ইন্দুরকানীর বালিপাড়া বাজারে অগ্নিকান্ড; ১টি ব্যবসা প্রতিষ্ঠান ভস্মিভূত

0 Shares


ইন্দুরকানী বার্তা:

ইন্দুরকানীর বালিপাড়া বাজারে অগ্নিকান্ডে একটি ব্যবসা প্রতিষ্ঠান ভস্মিভূত হয়েছে। শনিবার (৮ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার বালিপাড়া বাজারের বাসস্ট্যান্ড মসজিদ সংলগ্ন মামা ভাগ্নে মার্কেটে বৈদ্যুতিক সর্টসার্কিটের মাধ্যমে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে মো: রাসেলের বিসমিল্লাহ টেইলার্সের একটি দোকান ঘরের সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে তার দোকানের অন্যান্য মালামাল ও কাপড় চোপড় সহ প্রায় চার লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় বালিপাড়া বাজারের বিসমিল্লাহ টেইলার্সের দোকানের ভিতর থেকে ধোঁয়া বের হতে দেখেন পার্শ্ববর্তী দোকানদাররা। এসময় স্থানীয় দোকারদাররা ইন্দুরকানী ফায়ার সার্ভিসকে খবর দেন। কিছুক্ষনের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে পুরো দোকানের মধ্যে। এসময় তারা দোকানের তালা ভেঙ্গে আগুন নেভানোর চেস্টা করেন। ফায়ার সার্ভিস কর্মিরা ঘটনাস্থলে পৌছানোর আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও এসময় দোকানের সব মালামাল পুড়ে যায়। দোকানের মালিক রাসেল অসুস্থ্যতা জনিত কারনে ঐদিন দোকান না খোলায় বাড়িতে ছিলেন তিনি। যার কারনে তাৎক্ষনিক দোকানের মালামাল বের করতে পারেননি স্থানীয়রা।

বিসমিল্লাহ টেইলার্সের স্বত্তাধীকারী মো: রাসেল জানান, অসুস্থ্যতার কারনে আমি বাড়িতে ছিলাম। বাজারের দোকানদাররা ফোনে আমার দোকানে আগুন লাগার খাবর জানায়। খবর পেয়ে আমি আসার আগে দোকানের সব মালামাল পুড়ে যায়। এতে আমার প্রায় চার লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আমি বিভিন্ন এনজিও থেকে ঝণ নিয়ে দোকানে কাপড় চোপড় উঠিয়ে ছিলাম। অগ্নিকান্ডে আমার দোকানের সব মালামাল পুড়ে যাওয়ায় আমি এখন নি:স্ব হয়ে গেছি।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap