বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪০ অপরাহ্ন

ইন্দুরকানীতে জাতীয় যুব দিবস পালিত

ইন্দুরকানীতে জাতীয় যুব দিবস পালিত

0 Shares

মো: মাসুদ রানা
পিরোজপুরের ইন্দুরকানীতে জাতীয় যুব দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা এগারোটায় উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন্নেছা খানমের সভাপতিত্বে এতে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট এম মতিউর রহমান।
উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন ইন্দুরকানী থানার ওসি এনামুল হক,পত্তাশী ইউপি চেয়ারম্যান শাহীন হাওলাদার,বালিপাড়া ইউপি চেয়ারম্যান কবির হোসেন বয়াতি,পারেরহাট ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান শাওন, ইন্দুরকানী সদর ইউপি চেয়ারম্যান মাসুদ করিম তালুকদার ইমন, জাতীয় পার্টি-জেপির যুগ্ন-আহবায়ক কাউসার উদ্দিন দুলাল,উপজেলা আ.লীগের তথ্য ও গবেষণা বিষায়ক সম্পাদক বজলুর রহমান মিন্টু,উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক প্রমুখ।

যুব দিবসের আলোচনা সভায় বক্তাগন বলেন,যুব শক্তিই আমাদের প্রধান শক্তি। এই শক্তিকে আমাদের কাজে লাগিয়ে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশকে নিয়ে যে স্বপ্ন দেখেছিলেন তা বাস্তবায়ন করতে হবে। আমাদের যুব সমাজ আজ নানা অপরাধের সাথে জড়িয়ে পড়ছে,যা সবচেয়ে উদ্বিগ্নের বিষয়। বিশেষ করে মাদকদ্রব্যের সাথে বেশী জড়িয়ে পড়ছে। যার ফলে আমাদের যুব সমাজ আজ ধ্বংসের দ্বারপ্রান্তে। এই ধ্বংসের হাত থেকে আমাদের যুব সমাজকে যে কোন মুল্যে বাচাঁতে হবে। সেই লক্ষ্যে আমাদের সকলের একজোট হয়ে কাজ করতে হবে।
আলোচনা সভা শেষে যুবক-যুবাদের মাঝে যুব ঝণের চেক ও ভ্রাম্যমান প্রশিক্ষণের উদ্বোধন করা হয়।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap