বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৩৬ অপরাহ্ন

কেন্দ্রীয় ছাত্রলীগে সহ- সম্পাদক পদ পেলেন ইন্দুরকানীর রেদওয়ান ইসলাম

কেন্দ্রীয় ছাত্রলীগে সহ- সম্পাদক পদ পেলেন ইন্দুরকানীর রেদওয়ান ইসলাম

0 Shares

মো: শাহাদাত হোসেন বাবু:
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক পদে মনোনীত হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী মো: রেদওয়ান ইসলাম। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক পত্রে তাকে সহ-সম্পাদক পদে মনোনীত করা হয়।

রেদওয়ান ইসলাম মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলার সেউতিবাড়ীয়া গ্রামের ঐতিহ্যবাহী হাওলাদার পরিবারে জন্মগ্রহণ করেন। শৈশব থেকেই বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে বেড়ে ওঠা রেদওয়ান ইসলামের পিতা আঃ লতিফ হাওলাদার অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা এবং উপজেলা আওয়ামীলীগের সাবেক কোষাধ্যক্ষ। চাচা প্রয়াত দেলোয়ার হোসেন হাওলাদার পত্তাশী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইন্দুরকানী উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি।

রেদওয়ান ইসলাম নটর ডেম কলেজ,ঢাকা থেকে উচ্চমাধ্যমিক শেষ করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ভর্তি হন। বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন সময়ে যুক্ত হন ছাত্র রাজনীতিতে । তারই ফলশ্রুতিতে তাকে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ- সম্পাদক পদে মনোনীত করা হয়।
কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক পদে মনোনীত হওয়া প্রসঙ্গে রেদওয়ান ইসলাম প্রতিবেদককে বলেন ,আমাকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক পদে মনোনীত করায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে মুক্তিযুদ্ধের অসাম্প্রদায়িক বাংলাদেশের চেতনা বাস্তবায়নে কাজ করে যাবো।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap