বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০০ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে উপজেলা পরিষদের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ।

ইন্দুরকানীতে উপজেলা পরিষদের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ।

0 Shares

মোঃ শাহাদাত হোসেন বাবু:
পিরোজপুরের ইন্দুরকানীতে উপজেলা পরিষদের উদ্যোগে পাঁচটি ইউনিয়নের দুই শতাধিক দুস্থ ও অসহায় ব্যক্তির মাঝে কম্বল বিতরণ করা হয়।
সোমবার সকালে ইন্দুরকানী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট এম মতিউর রহমান পারেরহাট ইউনিয়নে কর্মরত এলজিএসপি প্রকল্পের আওতায় শীতার্ত মহিলা শ্রমিকদের মাঝে কম্বল বিতরন করে এ কার্যক্রের উদ্বোধন করেন।
এসময়ে উপস্থিত ছিলেন পাড়েরহাট ইউনিয়নের ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান শাওন তালুকদার, উপজেলা প্রকৌশলী লায়লা মিথুন,উপজেলা আওয়ামী লীগের সদস্য ফেরদৌসী জাহান,পাড়েরহাট ইউনিয়নর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মহসিন হাওলাদার, সাবেক সাধারণ সম্পাদক মাহাতাব উদ্দিন হাওলাদার, সাংগঠনিক সম্পাদক আঃ হান্নান মিরাজ, উপজেলা যুবলীগের সহসভাপতি ইলিয়াছ হোসেন,যুগ্ন সম্পাদক মাসুদ রানা, ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য মিজানুর রহমান,৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য জাকির হোসেন, ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।
এছাড়াও উপজেলার অন্য ইউনিয়নেও শীতার্তদের মাঝে এবং কয়েকটি এতিম খানায় কম্বল বিতরণ করা হয়।
উপজেলা চেয়ারম্যান এম মতিউর রহমান বলেন, আমার উপজেলায় কোন মানুষ শীতে যেন কস্ট না পায় সে ব্যাপারে আমরা সব সময়ে গরীব শীতার্ত পরিবার গুলোকে প্রতিবছর কম্বল সহ শীতবস্ত্র দিয়ে থাকি। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে মানুষের পাশে থেকে কাজ করে যাবো ইনশাল্লাহ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap