বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৩১ অপরাহ্ন

ইন্দুরকানীতে শেখ কামাল আন্ত:স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত

ইন্দুরকানীতে শেখ কামাল আন্ত:স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত

0 Shares

মো:আব্দুর রাজ্জাক ও শাহাদাত হোসেন বাবু:
পিরোজপুরের ইন্দুরকানীতে শেখ কামাল আন্ত:স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। সোমবার উপজেলা পরিষদ মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে দিনব্যাপী এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপজেলা মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা শিক্ষার্থীদের অংশগ্রহনে এ্যাথলেটিকস প্রতিযোগিতার অানুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. এম.মতিউর রহমান ও ইউএনও লুৎফুন্নেসা খানম ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান রুহুল আমিন বাগা,মহিলা ভাইস-চেয়ারম্যান দিলরুবা মিলন নাহার, অফিসার ইনচার্জ মো: এনামুল হক,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মীর এ কে এম আবুল খায়ের, উপজেলা জাতীয় পার্টি-জেপির আহবায়ক ও পত্তাশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: শাহীন হাওলাদার, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো: মাহমুদুল হক দুলাল,উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক বজলুর রহমান মিন্টু, উপজেলা স্কাউটের সাধারণ সম্পাদক, মাওলানা:গিয়াস উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি মো: আ: রাজ্জাক মাতুব্বর,উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: ছগির হোসেন,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক উত্তম সাহা, বিভিন্ন ইউপি চেয়ারম্যান,উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।

দিনব্যাপী এ এ্যাথলেটিকস প্রতিযোগিতায় শ্রেনীভিত্তিক ৪টি গ্রুপে ৩২টি ইভেন্ট অনুষ্ঠিত হয়। পরে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদপত্র বিতরণ করা হয় ।

এ্যাথলেটিকস প্রতিযোগিতায় উপজেলা পর্যায়ের বিজয়ী প্রতিযোগীদের নিয়ে জেলা পর্যায়ের প্রতিযোগিতা এবং জেলা পর্যায়ের বিজয়ী প্রতিযোগীদের নিয়ে বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতা সম্পন্ন অনুষ্ঠিত হবে সকালের মুখে হাসি। পরবর্তীতে বিভাগীয় পর্যায়ে বিজয়ী প্রতিযোগীদের নিয়ে জাতীয় পর্যায়ে বৃহৎ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

তৃণমূল পর্যায়ে দেশের সর্ববৃহৎ ও বর্ণাঢ্য এই ক্রীড়ানুষ্ঠানে উপজেলার মাধ্যমিক বিদ্যালয় ও সমমানের মাদ্রাসা শিক্ষার্থীরা এ ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে অনেক আনন্দিত।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
বাংলা English
Copy link
Powered by Social Snap