সোমবার, ১৭ Jun ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আত্মীয়ের মৃত্যুর খবর শুনে দেখা করতে যাওয়ার পথে মটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

আত্মীয়ের মৃত্যুর খবর শুনে দেখা করতে যাওয়ার পথে মটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের ইন্দুরকানীতে নিকট আত্মীয়ের মৃত্যুর খবর শুনে দেখা করতে যাওয়ার পথে সড়কে মটর সাইকেলের ধাক্কায় গোলবানু বেগম (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যার দিকে উপজেলার বালিপাড়া-চন্ডিপুর সড়কের মধ্য চরবলেশ্বর গাজী বাড়ির সামনে এ ঘটনা ঘটে। দুর্ঘটনার পর রাতেই স্থানীয় লোকজন উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। নিহত বৃদ্ধা গোলবানু উপজেলার চন্ডিপুর ইউনিয়নের ১ নং চরবলেশ^র ওয়ার্ডের সোনালী গাজীর স্ত্রী। স্থানীয় ইউপি সদস্য দুলাল ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, গতকাল শনিবার সন্ধ্যায় এক নিকট আত্মীয়ের মৃত্যুর খবর শুনে একই গ্রামের পার্শ্ববর্তী আশ্রাফ আলী গাজীর বাড়ির উদ্যেশ্যে রওনা দেন গোলবানু বেগম। এসময় বাড়ি থেকে বের হয়ে মধ্য চরবলেশ্বর গ্রামের বালিপাড়া-চন্ডিপুর সড়কের আসাদুল গাজীর দোকানের সামনে দিয়ে পূর্ব প্রান্তে রাস্তা পাড় হওয়ার সময় রাস্তা পার হওয়ার সময় চন্ডিপুর থেকে আসা একটি মটর সাইকেল তাকে জোরে ধাক্কা দেয়। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে শনিবার রাতেই পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করেন। এসময় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার প্রস্তুতিকালে রাতেই তিনি সেখানে মারা যান।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ইন্দুরকানী থানার ওসি মোঃ এনামুল হক জানান, রাস্তা পার হয়ার সময় গোলবানু নামে চরবলেশ^র গ্রামে এক বৃদ্ধা মহিলা মটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হলে পিরোজপুর সদর হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়েছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap