শুক্রবার, ২৪ মার্চ ২০২৩, ০৬:১৫ অপরাহ্ন

ইন্দুরকানীতে বিষ্ফোরক মামলায় বিএনপি,যুবদল ও ছাত্রদলের ১০ নেতাকর্মী কারাগারে

ইন্দুরকানীতে বিষ্ফোরক মামলায় বিএনপি,যুবদল ও ছাত্রদলের ১০ নেতাকর্মী কারাগারে

0 Shares


ইন্দুরকানী বার্তা:

পিরোজপুরের ইন্দুরকানীতে বোমা বিষ্ফোরক যুবদল ও ছাত্রদল আহবায়ক সহ বিএনপির ১০ নেতাকর্মীকে জেল হাজতে প্রেরণ করেছেন আদালত।

সোমবার (০৬ ফেব্রুয়ারি) জেলা দায়রা জজ আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরন করেন। কারাগারে প্রেরন করা নেতারা হলেন- ইন্দুরকানী উপজেলা যুবদলের আহ্বায়ক আতিকুর রহমান, ছাত্রদল আহ্বায়ক আল আমিন হাওলাদার, উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আবুল কালাম সিকদার, আবুল কালাম খান, মিরাজ সিকদার,মামুন সিকদার, ইউপি সদস্য রিয়াজ বয়াতী, নুরুজ্জামান, মো. মিজান ও শাহীন খান।

আসামী পক্ষের আইনজীবী খায়রুল বাশার শামীম জানান, এর আগে ওই সব আসামীর উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের আগাম জামিনে নিয়েছিলেন। সোমবার ( ৬ ফেব্রুয়ারি) জামিনের শেষ দিন থাকায় আসামীরা পিরোজপুর জেলা দায়রা জজ মো. মুহিদুউজ্জামান এর আদালতে ৬৪ বিএনপির নেতাকর্মী জামিনের আবেদন করেন। আদালত তাদের মধ্যে ৫৪ জনকে জামিন মঞ্জুর করেন এবং ১০ জনের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দেন ।

উল্লেখ্য, গত ০৬ ডিসেম্বর জেলার ইন্দুরকানী উপজেলার বালিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বোমা হামলার অভিযোগ করে ওই ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি আবুল বাশার ওরফে বাদশা বাদী স্থানীয় ৭ সংবাদকর্মী সহ ৭৫ জন নামীয় এবং ৫০-৬০ জনকে অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করেন ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap