সোমবার, ১৭ Jun ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ইন্দুরকানীতে জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জুর জন্মদিন পালিত

ইন্দুরকানীতে জেপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জুর জন্মদিন পালিত

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের ইন্দুরকানীতে জাতীয় পার্টি জেপি চেয়ারম্যান ও পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জুর জন্মদিন পালিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলা পরিষদের কনফারেন্স হলে জেপির আহবায়ক আলহাজ্ব মো: শাহীন হাওলাদারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লুৎফুন্নেসা খানম।
উপজেলা জেপির যুগ্ম-সদস্য সচিব মনিরুজ্জামান রানার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা জেপির সদস্য সচিব মাসুদ করিম তালুকদার ইমন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহামুদুল হক দুলাল ও উপজেলা জেপির যুগ্ম-আহ্বায়ক কওসার উদ্দিন আহমেদ দুলাল। এসময় উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন জেপি ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মি এবং বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আনোয়ার হোসেন মঞ্জু দলমত নির্বিশেষে একজন জনপ্রিয় নেতা। তিনি তার দীর্ঘ রাজনৈতিক জীবনে সবার ভালবাসা কুড়িয়েছেন। ব্যক্তি হিসেবে আনোয়ার হোসেন মঞ্জু একজন ভাল মনের মানুষ। তার হাত ধরে ভান্ডারিয়া, কাউখালী ও ইন্দুরকানীতে উন্নয়নে দৃশ্যমান পরিবর্তন ঘটেছে। তার মত জনবান্ধব একজন নেতা আমাদের এলাকায় পেয়ে সত্যিই আমরা গর্বিত।
জন্মদিন উপলক্ষে আনোয়ার হোসেন মঞ্জুর বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের আলোচনা শেষে তার দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে তার জন্মদিনের কেক কাটেন দলীয় নেতৃবৃন্দ ও আমন্ত্রিত অতিথিবৃন্দ ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap