রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ পেলেন এডভোকেট কানাই লাল বিশ্বাস

পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ পেলেন এডভোকেট কানাই লাল বিশ্বাস

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এডভোকেট কানাইলাল বিশ্বাস। গত শনিবার এই বিষয়টি নিশ্চিত করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহার উদ্দিন নাছিম। গত নভেম্বর ২০২২ ইং তারিখে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে এ কে এম এ আউয়াল কে সভাপতি ও এডভোকেট হাকিম হাওলাদার কে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি গঠন করা হয়। কিন্তু ২৭ ডিসেম্বর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট হাকিম হাওলাদারের আকস্মিক মৃত্যুতে এই পথটি শূন্য হয়ে গেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি অ্যাডভোকেট কানাইলাল বিশ্বাস-কে সাধারণ সম্পাদক নির্বাচিত করেন।
নবনির্বাচিত এডভোকেট কানাইলাল বিশ্বাস সাধারণ সম্পাদক নির্বাচিত হবার পূর্বে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সফল সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি নেছারাবাদ (স্বরূপকাঠি) উপজেলার ৯ নং সুটিয়াকাটি ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে এক প্রত্যন্ত গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম স্বর্গীয় মনীন্দ্রনাথ বিশ্বাস এবং মায়ের নাম স্বর্গীয় শান্তি লতা বিশ্বাস। তার জন্ম ১৯৬০ সালের ৩রা ফেব্রুয়ারি। পেশাগত কারণে ১৯৯২ সালে তিনি পিরোজপুরে আসেন এবং সেই থেকে জেলা আওয়ামী লীগের সাথে যুক্ত আছেন। ছাত্র জীবন থেকেই তিনি রাজনীতির সাথে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত ছিলেন।
পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি চির কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং স্মার্ট বাংলাদেশ গঠনের লক্ষ্যে দৃঢ় প্রত্যয় নিয়ে এগিয়ে যাবার জন্য সকলকে নিয়ে কাজ করার অঙ্গীকার জ্ঞাপন করেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap