মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন

ইন্দুরকানীতে ১৭ কিলোমিটার সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করলেন সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু

ইন্দুরকানীতে ১৭ কিলোমিটার সড়কের উন্নয়ন কাজের উদ্বোধন করলেন সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু

0 Shares

জে আই লাভলু:
পিরোজপুরের ইন্দুরকানীতে টগড়া-ইন্দুরকানী-বালিপাড়া-কলারন-সন্ন্যাসী সড়কের মনোন্নয়ন কাজের শুভ উদ্বোধন করলেন জাতীয় পার্টি জেপি চেয়ারম্যান ও পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু। সড়ক ও জনপদ বিভাগের বাস্তবায়নে নির্মিত ১৭ কিলোমিটার প্রশস্ত হওয়া সড়কের মনোন্নয়ন কাজের শুভ উদ্বোধন শেষে গতকাল বৃহস্পতিবার বিকেলে চন্ডিপুর স্কুল মাঠে দোয়া অনুষ্ঠান ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে অংশ নেন তিনি।

পিরোজপুর সড়ক বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ অহিদুজ্জামানের সভাপতিত্বে ও চন্ডিপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে উক্ত সমাবেশে বক্তব্য রাখেন ইন্দুরকানী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট এম মতিউর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন্নেসা খানম, ভান্ডারিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাহিবুল হোসেন মাহিম,ভান্ডারিয়া উপজেলা জেপির সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম তালুকদার উজ্জ্বল, ইন্দুরকানী উপজেলা জেপির আহবায়ক মো: শাহীন হাওলাদার,উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান দিলরুবা নাহার মিলন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সেলিম,উপজেলা জেপির সদস্য সচিব ও ইউপি চেয়ারম্যান মাসুদ করিম তালুকদার ইমন, ইউপি সদস্য মিজানুর রহমান মিজান প্রমুখ।
এ সময় মঞ্চে ইন্দুরকানী উপজেলা ভাইস-চেয়ারম্যান রুহুল আমিন বাঘা,বালিপাড়া ইউপি চেয়ারম্যান কবির হোসেন হোসেন বয়াতি,পাড়েরহাট ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান শাওন তালুকদার সহ ভান্ডারিয়া ও ইন্দুরকানীর উপজেলা আওয়ামীলীগ,জেপি,স্থানীয় জনপ্রতিনিধ সহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি আনোয়ার হোসেন মঞ্জু তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশের জন্য অনেক কাজ করেন। প্রতিদিন ফজরের নামাজ পড়ে দেশের কাজের জন্য তিনি সময় দেন। দেশ ও দেশের মানুষকে ভালো রাখার জন্য এই বয়সে তিনি যতটা সময় আর পরিশ্রম করেন সত্যিকার অর্থে তার মতো করে ততটা আমরা মন্ত্রী এমপিরাও সময় দিতে পারি না। আমি ১০ বছর যোগাযোগ মন্ত্রী ছিলাম। আমার সময় দক্ষিণ অঞ্চলে অনেক রাস্তাঘাট,ব্রিজ হয়েছে। আমার সাধ্য অনুযায়ী আমি চেষ্টা করেছি এলাকার উন্নয়ন নমূলক কাজগুলো সঠিকভাবে বাস্তবায়ন করতে। দেশে রাজনৈতিক অস্থিরতা ও হানাহানি না থাকলে সুষ্ঠুভাবে উন্নয়ন মুলক কাজ করা সহজ হয়। আপনারা ঐক্যবদ্ধ আছেন বলে এলাকায় এখন কাঙ্খিত উন্নয়ন হচ্ছে। ইন্দুরকানীতে একটি সুন্দর রাস্তা হয়েছে। আগামী ১৫ দিনের মধ্যে বলেশ্বর নদীতে কলারন-সন্ন্যাসী ঘাটে ফেরি সার্ভিস চালু হবে।

সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্য করে তিনি বলেন, এলাকায় কোথায় কি কাজ হচ্ছে, ঠিকাদাররা কাজের মান ভালো না খারাপ করছে, বছরের পর বছর রাস্তা নির্মান কাজ ফেলে রাখছে তা সঠিকভাবে আপনাদের তদারকি করতে হবে। আমার নির্বাচনী এলাকায় উন্নয়ন মূলক কাজে কোন রকম দুর্নীতি বা অনিয়ম বরদাস্ত করা হবে না।

এর আগে তিনি বৃহস্পতিবার বিকালে টগড়া মোড়ে প্রশস্তকরণ হওয়া সতেরো কিলোমিটার সড়ক নির্মান কাজের ফলক উন্মোচন করেন এবং সন্ধ্যার পরে ফিতা কেটে ৩ নং বালিপাড়া ইউনিয়ন জাতীয় পার্টি জেপির দলীয় কার্যালয় উদ্বোধন করেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap