রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন

ইন্দুরকানীতে বিষ্ফোরক মামলায় বিএনপির ১০ নেতাকর্মীর জামিন মঞ্জুর

ইন্দুরকানীতে বিষ্ফোরক মামলায় বিএনপির ১০ নেতাকর্মীর জামিন মঞ্জুর

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের ইন্দুরকানীতে ককটেল বিষ্ফোরণের মামলায় উপজেলা যুবদল, ছাত্রদল ও ইউনিয়ন বিএনপির ১০ নেতাকর্মীকে ৬ মাসের অর্ন্তবর্তীকালীন জামিন দিয়েছে হাইকোর্ট। গতকাল রোববার হাইকোর্টে জামিনের আবেদন করলে শুনানি শেষে আসামীদের ৬মাসের অর্ন্তবর্তীকালীন জামিন মঞ্জুর করেন।

উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহ জামিনে থাকা আসামীরা পিরোজপুর জেলা দায়রা জজ আদালতে জামিনের আবেদন করলে শুনানি শেষে উপজেলা যুবদলের আহবায়ক আতিকুর রহমান, ছাত্রদলের আহবায়ক মোঃ আল আমিন হোসেন, ইউনিয়ন বিএনপি নেতা আবুল কালাম শিকদার,আবুল কালাম খান, ইউপি সদস্য রিয়াজ বয়াতী,মোঃ নুরুজ্জামান,ইউনিয়ন যুবদলনেতা মোঃ শাহীন খান, মোঃ মিজান, মামুন শিকদার,মিরাজ এই ১০জনের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দেন এবং বাকী আসামীদের জামিন মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ৬ ডিসেম্বর রাতে উপজেলার বালিপাড়া বাজারের ইউনিয়ন আ’লীগের অফিসের সামনে ককটেল বিস্ফোরন এবং ৭টি তাজা ককটেল উদ্ধারের ঘটনায় বালিপাড়া ইউনিয়ন শ্রমিকলীগের সাবেক সভাপতি আবুল হোসেন (বাদশা) বাদী হয়ে বিএনপি-জামায়াতের ৭৫ জনকে আসামী করে ইন্দুরকানী থানায় অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap