বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ইন্দুরকানীতে ১১৬ জন বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা প্রদান

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ইন্দুরকানীতে ১১৬ জন বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা প্রদান

0 Shares


ইন্দুরকানী বার্তা:

পিরোজপুরের ইন্দুরকানীতে ২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে গেজেটভুক্ত উপজেলার ১১৬ জন বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দিয়েছে উপজেলা প্রশাসন। রবিবার বিকেলে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ইন্দুরকানী উপজেলা প্রশাসনের আয়োজনে এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এসময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপস্থিত মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে বরণ করে নেযা হয়।

ইন্দুরকানী উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন্নেসা খানমের সভাপতিত্বে ও উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সিনিয়র সহ-সভাপতি জে আই লাভলুর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড এম মতিউর রহমান।

এসময় আরো বক্তব্য রাখেন ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ মো: এনামুল হক, উপজেলা সমাজ সেবা অফিসার মুশিদুল হক, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মাহামুদুল হক দুলাল, সাবেক সাধারণ সম্পাদক মৃধা মোঃ মনিরুজ্জামান,সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আঃ লতিফ হাওলাদার, সাবেক উপজেলা মুক্তিযেুাদ্ধা কমান্ডার মাহবুবুল আলম, বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা ডা: আবু হানিফ খান বাঙালী ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক সালাউদ্দিন সুমন।

অতিথিবৃন্দের বক্তব্য শেষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মুক্তিযোদ্ধাদের মাঝে উপহার ও ইফতারি বিতরণ করা হয়।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap