রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩০ অপরাহ্ন

পবিত্র মাহে রমজান উপলক্ষে তুষখালীতে MBDF ও CESF এর ইফতার বিতরংণ

পবিত্র মাহে রমজান উপলক্ষে তুষখালীতে MBDF ও CESF এর ইফতার বিতরংণ

0 Shares

স্টাফ রিপোর্টার:
পবিত্র মাহে রমজান উপলক্ষে তুষখালীতে MBDF ও CESF এর ইফতার বিতরণ করা হয়েছে। মঠবাড়িয়া উপজেলার তুষখালীর হরিনপালা ছোট হুজুরের দরবার সংলগ্ন গোল চত্তর মোড়ে শুক্রবার ছাত্র-ছাত্রীদের উন্নয়ন নির্ভর সংগঠন ও কম্পিউটার ইঞ্জিনিয়ারিং ফাউন্ডেশন-MBDF ও CESF এর যৌথ উদ্যোগে গরীব, দুস্থ, অসহায় ও পথচারীদের মাঝে এ ইফতার বিতরণ করা হয়।
ইফতার বিতরণ কর্মসূচীতে উপস্থিত ছিলেন,মোহসেনীয়া ব্লাড ডোনার ফাউন্ডেশন- MBDF এর পরিচালক, মো: রাকিবুল ইসলাম রাজিব, কম্পিউটার ইঞ্জিনিয়ারিং ফাউন্ডেশন- CESF এর প্রতিষ্ঠাতা পরিচালক, নয়ন সমদ্দার রুদ্র, CESF অন্যতম সদস্য- সুধীর সেন (শিক্ষক), বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন- মঠবাড়িয়া আইটি ট্রেনিং সেন্টার এর প্রধান ও CESF সংগঠনের সদস্য - মো: ইমরান হোসেন, বিশেষ অতিথী হিসেবে আরো উপস্থিত ছিলেন CESF সংগঠনের সদস্য বিশিষ্ট সাংবাদিক- সুমন বেপারী। সবার উপস্থিতিতে সফল ভাবে এই ইফতার বিতরণ কর্মসূচী সফল হলেছে। CESF এর প্রতিষ্ঠাতা পরিচালক, নয়ন সমদ্দার রুদ্র বলেন আগামীতে আরো বড় করে দেশের বিভিন্ন জায়গায় এই প্রোগ্রাম করা হবে। এছাড়া ছাত্র-ছাত্রীদের বিভিন্ন সাহায্য-সহযোগীতা করা হবে। কারন দেশের যারা ভবিষ্যত তাদের দিকে কেউ ভালোভাবে তাকায় না। একদিন যারা দেশের বড় বড় পর্যায় যাবে দেশ চালাবে তাদের সহায়তা প্রয়োজন কিন্তু তারা তেমন সহযোগীতা পায় না এই ছাত্র-ছাত্রীদের বিষয় গুলো নিয়ে কাজ শুরু করেছে CESF সংগঠনটি।
ঈদের পর সংগঠনটির মূল কার্যক্রম শুরু হবে।
ঈদুল ফিতরকে সামনে রেখে আজকে এই ইফতার বিতরণ কর্মসূচী করা হয়। এবং এই কর্মসূচীর মাধ্যমে দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা যানিয়েছেন সংগঠনের পরিচালক মহাদ্বয়গণ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap