বুধবার, ২৪ Jul ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

নিখোঁজের ছত্রিশ ঘন্টা পর শিশু সিনথিয়ার মরদেহ উদ্ধার

নিখোঁজের ছত্রিশ ঘন্টা পর শিশু সিনথিয়ার মরদেহ উদ্ধার

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলায় মায়ের সঙ্গে শিশু পার্কে ঘুরতে এসে সেতু থেকে নদীতে পড়ে নিখোঁজের ৩৬ ঘন্টা পর শুক্রবার (২৮ এপ্রিল) সকালে উপজেলার হাসপাতাল লাগোয়া ব্যাপারী বাড়ি সংলগ্ন কচাঁ নদীর চর থেকে কোস্টগার্ড, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের যৌথ উদ্যোগে নিখোঁজ শিশু সিন্থিয়া (৫) এর মরদেহ উদ্ধার করা হয়েছে।

মৃত্যু শিশু সিন্থিয়া কাউখালী উপজেলার শিয়ালকাঠী ইউনিয়নের জোলাগাতি গ্রামের কাউসার খান ও হাফসা দম্পতির একমাত্র কন্যা।

ভাণ্ডারিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো.পারভেজ আহম্মেদ বলেন, স্থানীয়ভাবে খবর পেয়ে সকালে আমরা নদীতে পরে নিখোঁজ শিশু সিন্থিয়ার মরদেহ উদ্ধার করেছি। পরে শিশুটির লাশ ভাণ্ডারিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এর আগে বুধবার সন্ধ্যা রাতে শিশুটি সেতু থেকে পোনা নদীতে পড়ে যাওয়ার খবর পেয়েই উদ্ধার কাজ শুরু করা হয়।

এ বিষয়ে ভাণ্ডারিয়া থানার ওসি মো. আসিকুজ্জামান জানান, ফায়ার সার্ভিস মরদেহ উদ্ধার করে আমাদের কাছে হস্তান্তর করেছে। আমরা শিশুটির পরিবারকে খবর দিয়েছি। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে। এ বিষয়ে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লেখ্য, গত বুধবার সন্ধ্যায় ভাণ্ডারিয়ায় শিশুটি মায়ের সঙ্গে পার্কে ঘুরতে এসে অসাবধানতা বশত পোনা নদীর উপর বেইলি ব্রিজের ভাঙা অংশ দিয়ে নদীতে পড়ে নিখোঁজ হয় ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap