রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০২:১৮ অপরাহ্ন

নাজিরপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল মাদরাসা শিক্ষকের

নাজিরপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল মাদরাসা শিক্ষকের

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় মাদরাসা শিক্ষক নিহত
পিরোজপুরের নাজিরপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় মাওলানা মুফতি মাহমুদুল হাসান নামের এক মাদরাসা শিক্ষক নিহত হয়েছেন। এ ঘটনায় তার সঙ্গে থাকা আরও এক শিক্ষক গুরুতর আহত হন।

মঙ্গলবার (২ মে) সকালে পিরোজপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের নাজিরপুরের নতুন রাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানান নাজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবির।

নিহত মাদরাসা শিক্ষক মাওলানা মুফতি মাহমুদুল হাসান (৩০) নাজিরপুর উপজেলার হোগলাবুনিয়া তারাবুনিয়া কাটাবুনিয়া দারুল কুরআন কওমি মাদরাসা মুহতামিত ও জেলার নাজিরপুরের দেউলবাড়ী ইউনিয়নের দেউলবাড়ী দোবড়া গ্রামের মাওলানা শামসুল হকের ছেলে। এছাড়া মোটরসাইকেলে একই মাদরাসার সহকারী শিক্ষক আলী হোসেন গুরুতর আহত হন।

নিহতের মামাত ভাই সানাউল্লাহ্ জানান, নিহত মাহমুদুল হাসান মাদরাসা থেকে বই কেনার উদ্দেশ্যে মোটরসাইকেলে করে গোপালগঞ্জ যাচ্ছিলেন। তিনি নাজিরপুর উপজেলার নতুন রাস্তা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সুন্দরবন কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ড ভ্যান তাকে ধাক্কা দেয়। ঘটনাস্থলে মাহামুদুল হাসান নিহত হন। এছাড়া মোটরসাইকেলে একই মাদরাসার সহকারী শিক্ষক আলী হোসেন গুরুতর আহত হন।

এ বিষয়ে নাজিরপুর উপজেলা কর্তব্যরত চিকিৎসক ডা. দিপান্নিতা দেবনাথ জানান, মাদরাসা শিক্ষককে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। এছাড়া আরেক শিক্ষক গুরুতর আহত হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নাজিরপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আলী রেজা জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে। ঘাতক কাভার্ড ভ্যানটিকে আটক করা হলেও ড্রাইভারকে আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap