বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন

ইন্দুরকানীতে নানা বাড়িতে বেড়াতে এসে খালের পানিতে ডুবে শিশুর মৃত্যু

ইন্দুরকানীতে নানা বাড়িতে বেড়াতে এসে খালের পানিতে ডুবে শিশুর মৃত্যু

0 Shares

মো:শাহাদাত হোসেন বাবু:
পিরোজপুরের ইন্দুরকানীতে নানা বাড়িতে বেড়াতে এসে খালের পানিতে ডুবে মোসাঃ আবিদা (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আজ বুধবার (১০ মে) সকালে উপজেলার সদর ইউনিয়নের মধ্য ইন্দুরকানী গ্রামে এ ঘটনা ঘটে। আবিদা উপজেলার সেউতিবাড়ীয়া গ্রামের মোঃ রাজিব হাওলাদারের ছোট মেয়ে। স্থানীয় ইউপি সদস্য মোঃ মজনু হোসেন রনি সাংবাদিকদের কাছে এ তথ্য নিশ্চিত করেন।

স্থানীয় ও স্বজনদের সূত্রে জানা যায়, আবিদা তার মায়ের সাথে গতকাল মঙ্গলবার উপজেলার সেউতিবাড়িয়া থেকে পার্শ্ববর্তী মধ্য ইন্দুরকানী গ্রামের তার নানা মোয়াজ্জেম হোসেনের বাড়িতে বেড়াতে যান। বুধবার সকাল আনুমানিক আটটার দিকে ওই বাড়ি সংলগ্ন খালের ঘাটের আশেপাশে খেলা করার সময় পানিতে পড়ে যায় সে। পরে আবিদাকে না দেখে তার মা বাড়ির আশপাশের বিভিন্ন জায়গায় খোঁজা খুঁজি করতে থাকেন। পরে শিশুটির কোন সন্ধান না পেয়ে ইন্দুরকানী ফায়ার সার্ভিস কে খবর দিলে তারা বাড়ির কাছের খালে খোঁজাখুঁজি করে সকাল সাড়ে নয়টার দিকে স্থানীয় মজিবর হাওলাদারের বাড়ির সামনের খালের ঘাটের কাছে আবিদার নিথর দেহ পানিতে ভাসতে দেখে। এসময় ফায়ার সার্ভিস কর্মীরা শিশুটিকে ভাসমান অবস্থায় উদ্ধার করে ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত্যু ঘোষণা করেন।

এ ব্যাপারে স্থানীয়দের বরাত দিয়ে ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এনামুল হক জানান, ইন্দুরকানী উপজেলার ঘোষেরহাট গোডাউন সংলগ্ন মধ্য ইন্দুরকানী গ্রামের বাড়ির পিছনে খালে পড়ে আবিদা নামে এক শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap