শনিবার, ২২ Jun ২০২৪, ০৪:০১ অপরাহ্ন

ইন্দুরকানীতে বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন

ইন্দুরকানীতে বঙ্গবন্ধুর জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন

0 Shares

মো: আব্দুর রাজ্জাক:
পিরোজপুরের ইন্দুরকানীতে নানা আয়োজনে উদযাপন করা হয় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি অনুষ্ঠান।
এ উপলক্ষে রবিবার সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে ইন্দুরকানী উপজেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান,চিত্রাংকন,কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।
উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন্নেসা খানমের সভাপতিত্ব উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট এম মতিউর রহমান।

আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মাহমুদুল হক দুলাল, ইন্দুরকানী থানার ওসি (তদন্ত),উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক প্রমূখ ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান দিলরুবা নাহার মিলন,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ননী গোপাল রায়, বালিপাড়া ইউপি চেয়ারম্যান কবির হোসেন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সফিকুল ইসলাম,বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ হাওলাদার,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহীন গাজী সহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা,জনপ্রতিনিধি ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।
আলোচনা সভায় বক্তারা বলেন,বঙ্গবন্ধু ছিলেন একজন আদর্শিক মানুষ। তিনি দেশ মাটি ও মানুষের জন্য আজীবন কাজ করে গেছেন। এদেশের গরীব,দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য তার প্রচেষ্টা ছিল নিরলস। যতদিন বাংলাদেশে থাকবে ততদিন শ্রদ্ধা ভরে এদেশের মানুষ তাকে আজীবন স্মরণ করবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap