সোমবার, ১৭ Jun ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
সাংবাদিক নাদিম হত্যার বিচার দাবিতে ইন্দুরকানীতে মানববন্ধন

সাংবাদিক নাদিম হত্যার বিচার দাবিতে ইন্দুরকানীতে মানববন্ধন

0 Shares

মো: শাহাদাত হোসেন বাবু
বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের জামালপুর জেলা প্রতিনিধি ও ৭১ টিভির বকশিগঞ্জ উপজেলা সংবাদদাতা গোলাম রাব্বানী নাদিম হত্যাকান্ডের সাথে জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার কর্মরত সাংবাদিকরা। সোমবার সকাল সাড়ে দশটায় ইন্দুরকানী বাজারের সদর রোডের রুপালী ব্যাংকের সামনে এ মানববন্ধন কর্মসুচি অনুষ্ঠিত হয়।
ইন্দুরকানী প্রেসক্লাব আয়োজিত উক্ত মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন,প্রেস ক্লাবের সহ-সভাপতি শাহিদুল ইসলাম,সাধারন সম্পাদক মনিরুজ্জামান খান, সাবেক সভাপতি আজাদ হোসেন বাচ্চু, নির্বাহী সদস্য আবুল কালাম গাজী, সাংবাদিক ইকরামুল শিকদার, মারুফুল ইসলাম, রাকিবুল ইসলাম, আল আমিন হোসেন, নাছরুল্লাহ আল কাফি প্রমুখ।
মানববন্ধনে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন,পত্রিকায় সংবাদ প্রকাশের জের ধরে সাংবাদিক নাদিমের উপর হামলার ঘটনায় পড়ে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। নাদিম হত্যাকাণ্ডের সাথে জড়িত ইউপি চেয়ারম্যান বাবু সহ গ্রেপ্তারকৃত সকল অপরাধীদের দ্রুত বিচার ট্রাইবুনালের মাধ্যমে বিচার সম্পন্ন করে সর্বোচ্চ শাস্তি ফাঁসি দিতে হবে। পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সাংবাদিকরা দেশের বিভিন্ন জায়গায় হামলা মামলা সহ নানা ভাবে হয়রানির শিকার হচ্ছে। তাই নাদিমের মত আর যাতে কাউকে হামলার শিকার হয়ে মৃত্যুবরণ করতে না হয় সেজন্য সকল সাংবাদিক সমাজকে ঐক্যবদ্ধ থেকে দুর্নীতিবাজ ও সন্ত্রাসীদের সকল অপতৎপরতার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানানো হয়।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap