মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন

ইন্দুরকানীতে পুলিশ ক্যাম্প উদ্ধোধন

ইন্দুরকানীতে পুলিশ ক্যাম্প উদ্ধোধন

0 Shares

মো: শাহাদাত হোসেন বাবু:
পিরোজপুরের ইন্দুরকানীতে পুলিশ ক্যাম্প উদ্ধোধন হয়েছে। মঙ্গলবার বিকালে উপজেলার পাড়েরহাট ইউনিয়নের টেংড়াখালী পুলিশ ক্যাম্প উদ্ধোধন করেন বরিশাল রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান। এসময় পিরোজপুর পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমানের সভাপতিত্বে মাদক সন্ত্রাস এবং জঙ্গিবাদ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।
এতে বক্তব্য রাখেন পিরোজপুর অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আমিনুল ইসলাম, ইন্দুরকানী উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড.এম মতিউর রহমান,উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন্নেসা খানম, ওসি মোঃ এনামুল হক, উপজেলা আ”লীগের সাধারন সম্পাদক মোঃ মনিরুজ্জামান সেলিম,পাড়েরহাট ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান শাওন,বীরমুক্তিযোদ্ধা আঃ লতিফ হাওলাদার,মাহাবুবুল আলম,জমিদাতা মোঃ মাহতাব হাওলাদার প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ।

প্রধান অতিথি তার বক্তব্য বলেন, দেশ যে এগিয়ে যাচ্ছে এ অজপাড়াগায় পুলিশ ক্যাম্প তার দৃষ্টান্ত। দেশের আইন শৃংক্ষলা পরিস্থিতি ভাল রাখার জন্য আমাদের পুলিশ সদস্যরা দিন রাত কাজ করে যাচ্ছে। তবে সবসময় ভালমন্দ থাকবে। তাই উন্নয়নের লক্ষে এলাকার স্বার্থে সকলকে এক হয়ে ভাবে কাজ করতে হবে ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap