শনিবার, ২২ Jun ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন

ভাণ্ডারিয়া পৌরসভা নির্বাচনে আচরণ বিধি লংঘন নিয়ে আ’লীগের সংবাদ সম্মেলন

ভাণ্ডারিয়া পৌরসভা নির্বাচনে আচরণ বিধি লংঘন নিয়ে আ’লীগের সংবাদ সম্মেলন

0 Shares

স্টাফ রিপোর্টার:
পিরোজপুরের ভাণ্ডারিয়ায় জাতীয় পার্টি-জেপি চেয়ারম্যান, সাবেক মন্ত্রী ও পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জু এবং তার জামাতা যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মো: মজিবুর রহমান নিক্সন চৌধুরীর বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেছে ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগ।

সোমবার (১০ জুলাই) সকালে উপজেলা পরিষদ হলরুমে এ সংবাদ সম্মেলন করেন সংগঠনটির নেতৃবৃন্দ। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ভাণ্ডারিয়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো: ফাইজুর রশীদ খসরু জোমাদ্দার সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন।

এসময় জেলা আওয়ামী লীগের সমাজকল্যাণ-বিষয়ক সম্পাদক মো: আবু বকর সিদ্দিক মন্টু হাওলাদার, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ভাণ্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: মিরাজুল ইসলাম ও আওয়ামী লীগের সহ-সভাপতি লিয়াকত হোসেন তালুকদারসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মি উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে মো: ফাইজুর রশীদ খসরু জমাদ্দার বলেন, আগামী ১৭ জুলাই ভান্ডারিয়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে গত ৮ ও ৯ জুলাই আনোয়ার হোসেন মঞ্জু ও তার জামাতা মো: মজিবুর রহমান নিক্সন চৌধুরী পৌর সভা নির্বাচনের আচরন বিধি লঙ্ঘন করেছেন। তারা সংসদ সদস্য হয়ে এক মেয়র প্রার্থীর পক্ষে প্রচার কাজে নেমেছেন। গাড়ি বহর নিয়ে আনোয়ার হোসেন মঞ্জুর চাচাত ভাই জেপি মনোনীত প্রার্থী মাহিবুল হোসেন মাহিমের পক্ষে মোটর শোভাযাত্রা করেছেন। পুলিশের প্রটেকশনে গাড়ি বহর নিয়ে প্রচারনা চালিয়েছেন।’

তিনি আরো বলেন, ‘ভাণ্ডারিয়া বাস টার্মিনাল এলাকায় নিক্সন চৌধুরী ছাত্রলীগ নেতাকর্মীদের অকথ্য ভাষায় গালি দিয়েছেন।’ খসরু জমাদ্দার বলেন, ‘আমি জেলা রির্টানিং অফিসারকে এ বিষয় লিখিতভাবে জানিয়েছি। আমরা একটি সুষ্ঠ নির্বাচনের জন্য সকলের সহযোগিতা চাই। জনগণ যাকে ইচ্ছা ভোট দিবে।’ তাতে আমাদের কোন আপত্তি নেই।

উল্লেখ্য,আগামী ১৭ জুলাই ভাণ্ডারিয়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মো: ফাইজুর রশীদ খসরু জমাদ্দার নৌকা ও জাতীয় পার্টি-জেপি মেয়র প্রার্থী মাহিবুল হোসেন মাহিম বাইসাইকেল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap