শনিবার, ২২ Jun ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন

ঘাতকরা সেদিন বঙ্গবন্ধুকে হত্যা করে বাংলার মাটিকে কলংকিত করেছে…..সাবেক এমপি আউয়াল

ঘাতকরা সেদিন বঙ্গবন্ধুকে হত্যা করে বাংলার মাটিকে কলংকিত করেছে…..সাবেক এমপি আউয়াল

0 Shares

জে আই লাভলু/মো: মাসুদ রানা:
ঘাতকরা সেদিন বঙ্গবন্ধুর মত একজন অবিসংবাদিত নেতাকে হত্যা করে বাংলার মাটিকে কলংকিত করেছে। কিন্তু ওরা জানেনা বঙ্গবন্ধু চিরঞ্জীব। তিনি আজীবন বেঁচে থাকবেন এদেশের কোটি মানুষের হৃদয়ে। তাই আজকের এই দিনে শোককে শক্তিতে পরিনত করে সকল ষড়যন্ত্র আর অপশক্তির বিরুদ্ধে আমাদেরকে রুখে দাঁড়াতে হবে।
পিরোজপুরের ইন্দুরকানীতে মঙ্গলবার বিকেলে দলীয় কার্যালয়ের সামনে উপজেলা আ.লীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপজেলা আ”লীগের সভাপতি এ্যাড এম মতিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে জেলা আ.লীগের সভাপতি ও পিরোজপুর-১ আসনের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম এ আউয়াল এ কথা বলেন।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর জন্য এ দেশ স্বাধীন হয়েছে। তাই আমরা এখন স্বাধীনতার সুফল সবাই ভোগ করতে পারছি। বঙ্গবন্ধুর কণ্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। কিন্তু একটি রাজনৈতিক অপশক্তি নানা ষড়যন্ত্রের মাধ্যমে দেশের অগ্রগতিকে বাধাগ্রস্থ করতে চাইছে। তাই আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে।

উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা সাধারন সম্পাদক এ্যাড.কালাই লাল বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, শেখ ফিরোজ আহমেদ, আ.লীগ নেতা এ্যাড. পান্না, কৃষি বিষায়ক সম্পাদক এ্যাড. দোলোয়ার হোসেন,উপজেলা আ”লীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান সেলিম,আ.লীগ নেতা মাহমুদুল হক দুলাল, মৃধা মো: মনিরুজ্জামান, মনিরুজ্জামান শিকদার, সাইদুর রহমান সাঈদ, হাওলাদার মোয়াজ্জেম হোসেন, উপজেলা মহিলা আ.লীগের সভানেত্রী দিলরুবা মিলন নাহার,বালিপাড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি কবির হোসেন বয়াতি, চন্ডিপুর ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান স্বপন মাঝী, ইন্দুরকানী সদর ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক আব্দুল আজিজ,উপজেলা যুবলীগ সভাপতি আঃ রাজ্জাক মাতুব্বর,সাধারন সম্পাদক শাহিন গাজী,ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান ছগির,স্বেচ্ছাসেবক লীগ সভাপতি এম ওবায়দুল্লাহ,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিন হাওলাদার প্রমুখ। শোক দিবসের আলোচনা সভায় উপজেলার ৫টি ইউনিয়ন থেকে আ.লীগ সহ বিভিন্ন অংঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মি সমার্থক উপস্থিত হন।

এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মঙ্গলবার সকালে উপজেলা আ”লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও শোক র‌্যালী অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্টে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদের মাগফিরাত কামনায় এবং মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত করা হয়। পরে সংগঠনটির পক্ষ থেকে দলীয় কর্মি সমার্থক এবং দু:স্থদের মাঝে তবারক বিতরণ করা হয়।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap