রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন

জমির বিরোধে বড় ভাইয়ের কুঠারের আঘাতে ছোট ভাই গুরুতর জখম

জমির বিরোধে বড় ভাইয়ের কুঠারের আঘাতে ছোট ভাই গুরুতর জখম

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের ইন্দুরকানীতে বড় ভাইর কুঠারের কোপে ছোট ভাই গুরুত্বর জখম হয়েছে। বুধবার সকালে উপজেলা চন্ডিপুর ইউনিয়নের খোলপটুয়া গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, খোলপটুয়া গ্রামের মৃত হাসেন উদ্দিনের দুই ছেলের মধ্যে পারিবারিক ভাবে জমিসংক্রান্ত বিরোধ ছিল। বুধবার কবর স্থানের গাছ কাটাকে কেন্দ্র করে দুই ভাইরের মধ্যে বাক-বিতন্ডা সৃষ্টি হয়। এ সময় এক পর্যায়ে বড় ভাই আব্দুর রশিদ (৭৫) দেশীয় অস্ত্র (কুঠার) দিয়ে ছোট ভাই খলিলের পিঠে কোপ দেয়। এতে ছোট ভাই খলিল (৫৫) গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে আহত অবস্থায় পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে খলিলের অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতলে প্রেরণ করেন।

ছোট ভাইর স্ত্রী সালেহা বেগম জানান, সকালে দুই ভাইরের মধ্যে কবর স্থানে গাছ কাটা নিয়ে ঝগড়া হয়। পরে দেখি বড় ভাই কোমরে গামছা পেছানো কুঠার দিয়ে আমার স্বামীকে হত্যার উদ্দেশ্যে কোপ দেয় এতে আমার স্বামী মারাত্বক ভাবে জখম হয়। আমি এর সুষ্ঠ বিচার চাই।

স্থানীয় চৌকিদার নজরুল ইসলাম বলেন আমি সকালে শুনতে পাই আব্দুর রশিদ তার কবর স্থানের গাছ কাটাকে কন্দ্রে করে তার ছোট ভাই খলিলকে কুঠার দিয়ে কুপিয়ে আহত করে। পরে আমি তাদের বাড়িতে এসে দেখি আব্দুর রশিদ তার ঘরের সামনে বসে আছে ও তার ছোট ভাই আহত খলিলকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে আব্দুর রশিদ ও খলিল এই দুই ভাইয়ের মধ্যে অনেক আগে থেকেই জমি নিয়ে বিরোধ চলছিলো।

ঘটনার সত্যতা স্বীকার করে ইন্দুরকানী থানার ওসি আল মামুন জানান, এই বিষয় আহত খলিলের পরিবার থেকে মামলা করা হয়েছে। আসামীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap