মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ০২:১২ অপরাহ্ন

এই শোকের মাসটি আমাদের কাছে অনেক কষ্টের ও বেদনাদায়ক ;জিয়াউল আহসান গাজী

এই শোকের মাসটি আমাদের কাছে অনেক কষ্টের ও বেদনাদায়ক ;জিয়াউল আহসান গাজী

0 Shares

ইন্দুরকানী বার্তা:
এই শোকের মাসটি আমাদের কাছে অনেক কষ্টের ও বেদনাদায়ক। কারন এই মাসেই বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছে ঘাতকরা। সেদিন বিদেশের মাটিতে থাকায় ভাগ্যক্রমে প্রাণে বেঁচে যান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার ছোট বোন শেখ রেহেনা। তাই ৭৫ এর ১৫ ই আগস্ট বাঙালি জাতির ইতিহাসে একটি কলঙ্কময় দিন।

সাধারণ মানুষ ও দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন,জিয়াউর রহমানের দল বিএনপি ও তাদের দোসর জামায়াত ২০১৪ সালের ৫ই জানুয়ারির জাতীয় সংসদ নির্বাচনের আগে দেশে অনেক নৈরাজ্য চালিয়েছে। বাসে পেট্রোল বোমা মেরে আগুনে পুড়িয়ে মানুষ হত্যা করেছে। তাই তারা ২০১৩ সালের মত আবারো সারাদেশে নাশকতা চালিয়ে শেখ হাসিনা সরকারের উন্নয়ন এবং অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে চায়। এজন্য দেশের সাধারণ মানুষকে বুঝতে হবে তারা ক্ষমতায় এলে এদেশ অনেক পিছিয়ে যাবে। এদের কারনে দেশের একটি মানুষও শান্তিতে থাকতে পারবেনা।

তিনি আরো বলেন, আপনারা জানেন দেশের অগ্রগতিকে থামিয়ে দিতে দেশ-বিদেশে নানা ষড়যন্ত্র সহ আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালানো হচ্ছে। দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির পায়তারা চালাচ্ছে এরা। এদের বিরুদ্ধে আমাদের সব সময় সতর্ক থাকতে হবে। সামনে আমাদের জাতীয় সংসদ নির্বাচন। আগামী নির্বাচনে আবারও জননেত্রী শেখ হাসিনাকে রাস্ট্র ক্ষমতায় আনার জন্য দলকে সংঘটিত করে সকলকে ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করতে হবে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শুক্রবার বিকালে ইন্দুরকানী উপজেলার কলারন চন্ডিপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয় মাঠে চন্ডিপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে পিরোজপুর জেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী তার বিশেষ অতিথির বক্তব্যে এ কথা বলেন।

উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে চন্ডিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোস্তাফিজু রহমান হাওলাদারের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মিজনুর রহমান স্বপন মাঝীর সঞ্চলনায় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি এ্যাডঃ মোস্তফা কামাল, ইন্দুরকানী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড.এম মতিউর রহমান, জেলা আ. লীগের কৃষি বিষয়ক সম্পাদক এ্যাড দেলোয়ার হোসেন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সেলিম, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান দিলরুবা নাহার মিলন, ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মৃধা মনিরুজ্জামান,যুগ্ন সাধারন সম্পাদক মনিরুজ্জামন সিকদার,উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক মাতুব্বর সহ স্থানীয় নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্টে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদের মাগফিরাত কামনায় এবং মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত করা হয়। পরে সংগঠনটির পক্ষ থেকে দলীয় কর্মি সমার্থক এবং দু:স্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap