রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন

পিরোজপুরে ছাত্রলীগের পাচঁ নেতাকর্মীকে কুপিয়ে জখম; প্রাইভেট কার ও মোটরসাইকেল ভাঙচুর

পিরোজপুরে ছাত্রলীগের পাচঁ নেতাকর্মীকে কুপিয়ে জখম; প্রাইভেট কার ও মোটরসাইকেল ভাঙচুর

0 Shares

পিরোজপুর প্রতিনিধি:
পিরোজপুরে জেলা ছাত্রলীগের ২ নেতাসহ ৫ জনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। এ সময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইফতেখার মাহমুদ সজলের প্রাইভেটকার ও ৫টি মোটর সাইকেল ভাংচূর করা হয়েছে। আজ সোমবার সন্ধ্যায় শহরের বলেশ^র ব্রীজ এলাকার টোল প্লাজার নিচে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রাকিবুল ইসলাম রকি, জেলা ছাত্রলীগ সদস্য মোঃ তামিম , সরকারি সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইসা, মোঃ কাফী, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি লিওন আল জাবির। আহত ব্যাক্তিদের জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে উন্নত চিকিৎসার জন্য দুই জনকে বরিশাল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইফতেখার মাহমুদ সজল জানান, চা খেয়ে ফেরার পথে আমাদের উপরে পরিকল্পিত ভাবে রাজনৈতিক প্রতিহিংসার জের ধরে হামলাকারীরা এ হামলা চালিয়েছে। এ সময় ৩০-৩৫ জন দুর্বৃত্তরা দেশীয় অস্ত্র, দা ও চাপাটি নিয়ে অতর্কিত হামলা চালিয়ে, কুপিয়ে আমার নেতাকর্মীদের গুরুতর জখম করে। দুর্বৃত্তরা আমার প্রাইভেটকার ও ৫টি মোটর সাইকেল ভাংচূর করেছে।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবির মোহাম্মদ হোসেন এ ব্যাপারে জানান, ঘটনা শুনেই তাৎক্ষনিকভাবে ঘটনা স্থলে একাধীক পুলিশ মোতায়ন করা হয়েছে। হামলাকারীদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap