শনিবার, ২৫ মে ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন

ইন্দুরকানী রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইউএনও লুৎফুন্নেসা খানমের বিদায় সংবর্ধনা

ইন্দুরকানী রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইউএনও লুৎফুন্নেসা খানমের বিদায় সংবর্ধনা

0 Shares

ইন্দুরকানী বার্তা:
পিরোজপুরের ইন্দুরকানীতে ইউএনও লুৎফুন্নেসা খানমের বদলি জনিত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৮ সেপ্টেম্বর) বিকালে ইন্দুরকানী রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

রিপোর্টার্স ইউনিটি’র সভাপতি জে আই লাভলুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন বাবুর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড এম মতিউর রহমান,বিদায়ী অতিথি ইউএনও লুৎফুন্নেসা খানম এবং রিপোটার্স ইউনিটির সদস্য ইকরামুল সিকদার।
এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিকুল ইসলাম,১ নংপাড়েরহাট ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান শাওন তালুকদার, রিপোটার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, নির্বাহী সদস্য দিবাকর দত্ত পুলিন,কোষাধ্যক্ষ আতিকুল ইসলাম সুমন,প্রচার ও প্রকাশনা সম্পাদক সিরাজুল ইসলাম টিটু,তথ্য প্রযুক্তি বিষায়ক সম্পাদক মিঠুন কুমার রাজ,সাংবাদিক রাজু শিকদার নিলয় প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন,ইউএনও লুৎফুন্নেসা খানম বিগত দুই বছর এ উপজেলায় থাকাকালীন সততা,নিষ্ঠা এবং বেশ সুনামের সাথে দ্বায়িত্ব পালন করেছেন। তিনি এ উপজেলায় সবার কাছে একজন দায়িত্বশীল এবং জনবান্ধব ইউএনও হিসেবে পরিচিত ছিলেন। সরকারের সকল নির্দেশনা সফলভাবে বাস্তবায়নের জন্য তিনি নিরলস ভাবে কাজ করে গেছেন। এজন্য এ উপজেলার সকল শ্রেনী পেশার মানুষ তার দায়িত্বশীল কর্মকাণ্ডের প্রতি সন্তুষ্ট।

ইউএনও লুৎফুন্নেসা খানম তার বক্তব্য দিতে গিয়ে আবেগ আপ্লুত কণ্ঠে বলেন,সবার আন্তরিকতা এবং ভালোবাসা পেয়ে আজ আমি মুগ্ধ। আপনারা সবসময় আমার পাশে ছিলেন। কর্মক্ষেত্রে আপনাদের সর্বদা নিঃস্বার্থ সহযোগিতার কথা আমার আজীবন মনে থাকবে।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap